রাখি একজন নোংরা, বিকৃত, চরিত্রহীন নারী, যে টাকা আর যৌনতা ছাড়া আর কিছু বোঝে না

257
gb

জিবি নিউজ24 ডেস্ক //

তনুশ্রী ধর্ষণ করেছে আমায়, অভিযোগ এনেছিলেন রাখি সাওয়ান্ত। তার জবাবে আজ তনুশ্রী দত্ত বললেন, রাখি এক নোংরা, চরিত্রহীন ও বিকৃত নারী। কোনও ক্লাস নেই ওর।

তনুশ্রী বলেছেন, আমার বাবা-মা বরাবর আমায় খুব ভেবেচিন্তে বন্ধু বাছাই করতে শিখিয়েছেন। সেটা আমি আজও মেনে চলি। তাই রাখির মতো একজন যখন আমার বন্ধু হওয়ার দাবি আনে আমার বিরক্ত লাগে। ও একজন নোংরা, বিকৃত, চরিত্রহীন নারী। যে টাকা আর যৌনতা ছাড়া আর কিছু বোঝে না।

তনুশ্রী এটাও বলেন, রাখির সঙ্গে তাঁর ২০০৯ সালে এক এয়ারপোর্ট লাউঞ্জে একবারই কথা হয়েছিল। সেই সময় একটা কথা প্রসঙ্গে রাখি সারাক্ষণ হিন্দু ধর্মের বদনাম করে গেছিলেন। রাখি সাওয়ান্তের মতো এইসব নারীদের জন্য ভারতে সংখ্যালঘু সম্প্রদায়কে বিপদের মধ্যে পড়তে হয়। এরা যখন হিন্দু থাকে তখন অন্য ধর্মের বিরুদ্ধে কথা বলে। আর ধর্মান্তরিত হলে হিন্দু ধর্মের বিরুদ্ধে কথা বলে।

বলিউডে MeToo মুভমেন্টের সূচনা তনুশ্রী দত্তর হাত ধরে। নারীরা তাঁদের যৌন হেনস্থার ভয়াবহ অভিজ্ঞতার কথা সামনে আনছেন। জড়াচ্ছে একাধিক বড় বড় ব্যক্তিত্বের নাম। আর এবার রাখি শুরু করতে চলেছেন She to She মুভমেন্ট।

কারণ তাঁর দাবি, তনুশ্রী একজন মেয়ে হয়েও শুধুমাত্র বন্ধুত্বের সুযোগ নিয়ে ধর্ষণ করেছেন রাখিকে।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More