শ্রীমঙ্গলে‘‘রুখে দাঁড়াই মাদক তাড়াই’’ সংকলনের মোড়ক উন্মোচন

132
gb

সৈয়দ ছায়েদ আহমদ,শ্রীমঙ্গল থেকে||
মাদক পরিবার সমাজ তথা দেশকে ধ্বংস করে দেয়। মাদকমুক্ত সমাজ গড়তে হলে সচেতনতার কোন বিকল্প নাই। মাদকাসক্ত মানুষ পরিবার দেশ ও সমাজের কোন কাজে আসে না। প্রত্যেকের জীবনকে সুন্দর করে গড়ে তোলার জন্য নিজের ইচ্ছাশকিক্তই যথেষ্ট। মাদক গ্রহন বা পরিহার করা ব্যাক্তিগত ইচ্ছার উপর নির্ভর করে। সবাই মাদকের বিরুদ্ধে একত্রে কাজ করি মাদকমুক্ত জীবন ও দেশ গড়ি। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বুধবার রাত সাড়ে ৯টায় অঙ্গীকার সামাজিক ও সাহিত্য পরিষদের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও রুখে দাঁড়াই মাদক তাড়াই সংকলনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

অঙ্গীকার সামাজিক ও সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ সরোয়ার জাহান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক চীফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি। সংগঠনের সহসভাপতি নৃপেষ ঘোষ’র স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: আশরাফুজ্জামান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, ব্যবসায়ী সমিতির সভাপতি এএসএম ইয়াহিয়া ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও একুশে টিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি বিকুল চক্রবর্ত্তী। ।
এসময় আরো বক্তব্য রাখেন অঙ্গীকার সামাজিক ও সাহিত্য পরিষদের উপদেষ্ঠা অবিনাশ আচার্য্য, দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যাপক রজত শুভ্র চক্রবর্ত্তী, বিশিষ্ট আবৃত্তিকার দেবাশীষ চৌধুরী রাজা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুমিনুল হোসেন সোহেল, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির মহিলা সম্পাদিকা শাহিনা আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অঙ্গীকার সামাজিক ও সাহিত্য পরিষদের সাধারন সম্পাদক ছায়ফুর রহমান এবং সংগঠনের উপদেষ্টামন্ডলী ও কার্যকরী কমিটির সদস্যদের নাম উপস্থাপন করেন প্রচার সম্পাদক তোফায়েল আহমেদ পাপ্পু। অনুষ্ঠান শেষে নৈশভোজ পরিবেশন করা হয়।
অনুষ্ঠানে শুরুতেই কেক কেটে অঙ্গীকার সামাজিক ও সাহিত্য পরিষদের ১০ম প্রতিষ্ঠাতা বার্ষিকী উদযাপিত করা হয়। এবং এই উপলক্ষে রুখে দাঁড়াই মাদক তাড়াই সংকলনের মোড়ক উন্মোচন করা হয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন