বাগেরহাটে সাইকেল গ্যারেজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

269
gb

এস.এম. সাইফুল ইসলাম কবির, সিনিয়র করেসপন্ডেন্ট. বাগেরহাট অফিস  : বাগেরহাটের মোরেলগঞ্জে উপজেলার নব্বইরশি বাসষ্ট্যান্ড নিকটবর্তী হরিণধরা গ্রাম থেকে সাইকেল গ্যারেজ ব্যবসায়ী খলিল শেখের (৪৮)লাশ উদ্ধার করে বাগেরহাট মর্গে প্রেরণ করেছে পুলিশ।
শুক্রবার রাত ১০ টার পৌরসদরের নব্বইরশি বাসষ্ট্যান্ড থেকে ১ কিমি. দূরে হরিনধরা গ্রামের জনৈক সেলিম শেখের বাড়ি সামনের রাস্তায় থেকে তার পরিত্যক্ত লাশ উদ্ধার করে। খলিল শেখ পুটিখালী ইউনিয়নের সোনাখালী গ্রামের মৃত সামসুর রহমান শেখের পুত্র। সে দীর্ঘদিন যাবৎ মোরেলগঞ্জ নব্বইরশি বাসষ্টান্ডে সাইকেল গ্যারেজ ব্যবসা ও বসবাস করে আসছে। খলিল শেখের পুত্র রাসেল শেখ জানায়, সন্ধ্যা ৭ দিকে মোবাইল ফোন পেয়ে ঘর থেকে বের হয়। রাত ৯ দিকে তার ফোন বন্ধ পেয়ে তার পরিবারের লোকজন খুজতে বের হয়। পরে তাকে হরিনধরা রাস্তার পাশ থেকে তার লাশ পাওয়া যায়। রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে তাকে পরিকল্পিতভাবে হত্যা হয়েছে পরিবারের দাবি। ৪ সন্তানের জনক খলিল শেখ পৌর তাঁতীলীগের সাবেক সদস্য সচিব ছিলেন।
রাতেই মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজ উদ্দিন ও থানা অফিসার ইন চার্জ কেএম আজিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। খলিল শেখ কিভাবে মারা গেছে তা ময়না তদন্তে বেরিয়ে আসবে বলে পুলিশ জানায়। ## #