Bangla Newspaper

জাজ মাল্টিমিডিয়ার আব্দুল আজিজকে দোষাররোপ করলেন অমিত হাসান

54

জিবি নিউজ 24 ডেস্ক//

শিরোনাম পড়েই চমকে ওঠার কারণ নেই। শোবিজ দুনিয়ার হিসেবটা একটু গোলমেলে। অমিত হাসান সেই গোলমেলে হিসেবটাকে একটু মজা করে উস্কেই দিলেন আর কি। যেমন গতরাতে রাজধানীর বিএফডিসিতে ‘দহন’  চলচ্চিত্রের মিট দ্য প্রেসে অমিত হাসান মঞ্চে বক্তব্য দেওয়ার জন্য উঠলেন। উঠেই জাজ মাল্টিমিডিয়ার আব্দুল আজিজকে দোষাররোপ করে ফেললেন। অবশ্য এমন দোষ যে কেউই ঘাড় পেতে নিতে চাইবে।

অমিত হাসান বলেন, ‘জাজের আজিজ ভাই আমাকে খারাপ বানিয়েছে। আমি ভালোই ছিলাম। নায়কের রোল করতাম। কিন্তু  ২০১০ সালে ভালোবাসার রঙ সিনেমায় আমাকে উনি ভিলেন বানিয়ে দিলেন। শাহীন (শাহীন সুমন) ভাই আমাকে বললেন ছবির নায়ক বাপ্পী নায়িকা মাহি। আমাকে নাকি খল নায়কের অভিনয় করতে হবে। ভালোবাসার রঙ দিয়ে আমার খারাপ হওয়া শুরু। সেই থেকে সকলের দোয়ায় এখনো করে খাচ্ছি।

বর্তমানে এফডিসিতেই শুটিং হচ্ছে শাহেনশাহ ছবির। সেই ছবিতে অংশ নিয়েছিলেন অমিত হাসান। এরই ফাঁকে জাজের এই আয়োজনে যোগ দিতে চলে আসেন। অমিত হাসানকে একটু অন্য রকম লাগছিল। চুলের স্টাইল দেখেই অনুষ্ঠানের উপস্থাপক নাদের চৌধুরী বলেই বসলেন যে অমিত হাসান মাথায় উইগ পড়েছেন। তবে সে ভুল ভাঙিয়ে দিলেন সময়ের এই খল অভিনেতা নিজেই। বললেন ‘উইগ না নাদের ভাই, এটা অরিজিনাল।’

অমিত হাসান মঞ্চে উঠে স্বতস্ফূর্তভাবে বক্তব্য দিলেন। বললেন, আমি আজিজ ভাই ও শাহীন ভাইকে ধন্যবাদ জানাই। তারা আমাকে এইভাবে উপস্থাপন করেছেন। আমি নিজেও কাহিনি শুনে রাজি হয়ে গেলাম। সেই থেকে চলছে।

দহন ছবির বিষয়ে অমিত হাসান বলেন, অনেক ভালো একটি ছবি। ট্রেলার দেখে আমি মুগ্ধ না হয়ে পারলাম না। দহন টিমকে ধন্যবাদ, অভিনেতা-অভিনেত্রীকে ধন্যবাদ। পরিচালককেও ধন্যবাদ, এমন ভালো একটা ছবি বানানোর জন্য। এই ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ায় চিত্রনায়ক ফারুককেও ধন্যবাদ দেন তিনি।

দহন ২০১৮ সালের মুক্তি প্রতীক্ষিত বাংলাদেশি সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত চলচ্চিত্র। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রায়হান রাফি এবং প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। এটি রায়হান রাফি পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে তার পরিচালনায় পোড়ামন ২ চলচ্চিত্রটি মুক্তি পায়। দহন চলচ্চিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরি এবং জাকিয়া বারী মম।

Comments
Loading...