‘এক্সপোজড’ ববিকে খুঁজে পাওয়া গেল

977
gb

জিবিনিউজ24 ডেস্ক:গত কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল চিত্রনায়িকা ববি অভিনীত বিজলি ছবি। ছবিটি মুক্তি পায় নি সেসময়ে।মুক্তির জন্য প্রস্তুত এই ছবির একটি গান প্রকাশ পেয়েছে আজ রবিবার রাতে। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল চ্যানেলে ‘পার্টি পার্টি পার্টি’ নামে মুক্তি পাওয়া ওই গানে অনেকটা ‘এক্সপোজড’ ববিকে খুঁজে পাওয়া গেল।

পাশ্চাত্য ধাঁচে করা গানে ববি নিজেকে প্রকাশ করেছেন আবেদনময়ী হিসেবে। ইতোমধ্যে অনেকেই প্রশ্নসূচক মন্তব্য করেছেন গানটি আসলে কোন দেশের! অনেকের সংশয় রয়েছে। অনেকেই প্রশংসা করছেন, অনেকেই করছেন সমালোচনা। ববির বিপরীতে ছবিতে রয়েছেন কলকাতার রণবীর। গানে কণ্ঠ দিয়েছেন কলকাতার নন্দিনী ও আকাশ।একজন লিখেছেন, ‘এই হিরো কোথায় পাইছে? পুরাই বলিউড কে টক্কর দেয়ার মতো হিরো। ববির লুকও অসাধারণ আর গান পুরাই ইন্টারন্যাশনাল লেভেল এর।ববির লুকে দারুণ পরিবর্তন এসেছে। পোশাকেও দারুণভাবে নিজেকে উপস্থাপনা করেছেন ববি। সবমিলিয়ে আইটেম নম্বর হিসেবে দর্শকেরা বেশিরভাগই ইতিবাচকভাবে নিয়েছে। বাংলাদেশি দর্শকেরা বিজলি ছবির এই গানে ববিকে খুঁজে পেয়েছেন এক অন্য ববি হিসেবে।

ইফতেখার চৌধুরীর পরিচালনায় ও তার লেখা গল্পে নির্মিত এই ছবিটি প্রযোজনার পাশাপাশি সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ববিকে।বিজলি ছবিতে ববি-রণবীর ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়। তিনি এই ছবিতে একজন বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, দিলারা জামান, আহমেদ রুবেল ও শিমুল খান। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।২০১৫ সালের কোরবানির ঈদে ববি অভিনীত রাজাবাবু ছবিটি মুক্তি পায়। এরপরের ঈদগুলোতে ববির কোনো ছবি মুক্তি পায়নি। সর্বশেষ ববি অভিনীত ‘ওয়ান ওয়ে’ ছবিটি মুক্তি পায় গেল বছর ২১ অক্টোবর।

নির্মাতা ইফতেখার চৌধুরী বলেন, বিজলি ছবিতে উন্নত প্রযুক্তির ব্যবহার হয়েছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ভারত থেকে ছবিটির ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ করানো হয়েছে। তাছাড়া শুটিং করা হয়েছে ইউরোপ, আইসল্যান্ড, দার্জিলিংয়ে।