সাংবাদিক হুমায়ুন কবির খোকনের স্ত্রী ও ছেলেও করোনায় আক্রান্ত হয়েছেন

499
gb

জিবি নিউজ ডেস্ক ।।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সাংবাদিক হুমায়ুন কবির খোকনের স্ত্রী ও ছেলেও করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের রাজধানীর রিজেন্ট হাসপাতালে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার রাতে রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ শাহেদ তার ফেসবুকে এক স্ট্যাটাসে এ তথ্য নিশ্চিত করেন।

ফেসবুকে মোহাম্মাদ শাহেদ লিখেছেন, প্রয়াত সাংবাদিক যোদ্ধা হুমায়ুন কবির খোকনের স্ত্রী শারমিন ও ছেলে আবিরের করোনা পজিটিভ। তারা বর্তমানে আমাদের রিজেন্ট হসপিটাল উত্তরায় চিকিৎসাধীন আছেন ৷
তিনি জানান, হুমায়ুন কবির খোকনের স্ত্রী শারমিনের শারিরীক অবস্থা কিছুটা অবনতি হচ্ছে। তাই তাকে মনিটরিং ও নিবিড় চিকিৎসার জন্য ICU তে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।

তিনি আরো জানান, করোনা পজিটিভ হতে পারে জেনেও স্বামীর শেষ সময়ে সাথে ছিলেন তিনি ৷ আমরা তাদের দ্রুত আরগ্যের প্রার্থনা করছি।

দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক হুমায়ুন কবির খোকন গত ২৮ এপ্রিল রাতে রিজেন্ট হাসপাতালে মারা যান। তিনি বেশ কিছু দিন ধরেই দাঁতের ব্যথায় ভুগছিলেন, সঙ্গে ছিল জ্বর, কাশি ও শ্বাসকষ্ট। অবস্থা খারাপ হলে তাকে রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তিনি মারা যান।

পরে তার নমুনা সংগ্রহ করা হলে তিনি করোনায় আক্রান্ত ছিলেন বলে জানা যায়। পরে গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদ নগরে তাকে দাফন করা হয়।

খোকনের মারা যাওয়ার দিনই তার স্ত্রী ও তিন সন্তানেরও নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরে তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়। তিন সন্তানের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত ছেলে আশরাফুল আবির বেসরকারি নর্থসাউথ বিশ্ববিদ্যালয় অধ্যায়নরত।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন