নিউ নিজ উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে খাদ্য  বিতরন

69
gb
2
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নে আমেরিকান প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ তার নিজ উদ্যোগে ৩১ মার্চ মঙ্গলবার নিম্ন অায়ের ও দরিদ্র মানুষের মাঝে সামাজিক দুরুত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী ও করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় পরামর্শ প্রদান করেন।
সামাজিক দুরত্ব বজায় রেখে পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নের দুবলাগাড়ী, ভবানীপুর, জুনদহ, বরিশাল গ্রামে বাড়ি বাড়ি গিয়ে নিম্ন অায়ের ও দরিদ্র ১০০ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু ও লবন বিতরন করা হয়।
এসময় অাগত মানুষদের করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় দিক-নির্দেশনা, নিজেদের সুরক্ষায় নিজ নিজ বাড়িতে অবস্থান করা, বিনা প্রয়োজনে বাহিরে বের না হওয়া, প্রয়োজনে মাস্ক পরিধেয় করে বের হওয়ার পরামর্শ প্রদান করেন প্রকৌশলী আবু জাহিদ নিউ।
আমেরিকান প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ তার ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে নিম্ন আয়ের ও দরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।
তিনি বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমার এ খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে। নিম্ন আয়ের ও দরিদ্র মানুষদের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য সচেতনমহল ও নিম্ন আয়ের মানুষের প্রশংসায় ভাষছেন প্রকৌশলী আবু জাহিদ নিউ।
এসময় স্থানীয় সাংবাদিক, দলিল লেখক লুৎফর রহমান সরকার, রশিদুল সরকার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন