ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলাদেশ ন্যাপ’র কর্মসূচী

33
gb

মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সম্পাদকমন্ডলীর সভায় এসব কর্মসূচী গ্রহন করা হয়।কর্মসূচীগুলো হলো : ১৯ ফেব্রুয়ারি বুধবার সকাল ১১ টায় যাদু মিয়া মিলনায়তনে আলোচনা সভা, ২১ ফেব্রুয়ারি ভোরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন। একই সময় কালো ব্যাজ ধারণ করে কেন্দ্রীয় শহীদ মিনাজেরর নিকট পলাশী মোড়ে দলীয় নেতা-কর্মী জমায়েত হয়ে শহীদ মিনারের অভিমুখে পদযাত্রা এবং ১১ টায় আজিমপুর কবরস্থানে ভাষা শহীদদের কবর জিয়ারত।

দিবসটি উপলক্ষে সারাদেশে ২১ ফেব্রুয়ারি দলের জেলা/মহানগর/উপজেলা/থানাসহ বিভিন্ন ইউনিটের কার্যালয়ে সকাল ৬টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন এবং স্থানীয় শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন। এদিন দেশব্যাপী দলের বিভিন্ন ইউনিট স্থানীয় ব্যবস্থানুযায়ী ভাষা শহীদদের স্মরণে আলোচনা সভা করবে।

বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দলের ভাইস চেয়ারম্যান কাজী ফারুক হোসেন, স্বপন কুমার সাহা, যুগ্ম মহাসচিব মো. নুরুল আমান চৌধুরী, মো. আতিকুর রহমান, এহসানুল হক জসিম, সম্পাদকমন্ডলীর সদস্য মো. শহীদুননবী ডাবলু, মো. কামাল ভুইয়া, এডভোকেট আবদুস সাত্তার, মতিয়রা চৌধুরী, অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, কেন্দ্রীয় নেতা মো. শামিম ভুইয়া, সাদিয়া ইসলাম ঈমন প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন