‘রোহিঙ্গা’ বলে স্বরাকে আক্রমণ, ভাইরাল ভিডিও

36
gb

জিবিনিউজ 24 ডেস্ক//

সম্প্রতি জেল খেটেছেন পায়েল রোহতগি। আর বাইরে বেরিয়ে ফের একবার সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়েছেন তিনি। এবার বলিউডের অন্যতম পপুলার অভিনেত্রী স্বরা ভাস্করকে আক্রমণ করেছেন তিনি।

নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে প্রথম থেকেই সরব বলিউডের একটা অংশ তার মধ্যে স্বরা অন্যতম। তিনি এনআরসি এবং সিএএ নিয়ে প্রতিবাদে সরব হয়েছেন। এর জন্য ভাস্কর দিল্লিতে প্রতিবাদী আন্দোলনের সঙ্গে রাস্তাতেও নেমেছেন।

সেখানে স্বরা বলেছিলেন, তার কাছে পাসপোর্ট নেই, আমার কাছে বার্থ সার্টিফিকেট নেই তাহলে তিনি কী দেশের নাগরিক। এ প্রশ্নের উত্তরে একেবারে কোমর বেঁধে ঝগড়ায় নেমেছেন পায়েল রোহতগি।

নিজের টুইটে তিনি লিখেছেন, রাম রাম জী-মজা হবে যদি তার নাম এনআরসিতে না থাকে, মনে হয় নিজের পরিবার থেকে ওর আলাদা হয়ে গেছে। রোহিঙ্গা মনে হয়। মনে হয় ভয় পেয়ে পাগল হয়ে গেছে, যার কাছে কোনও ডিগ্রি নেই, সম্পত্তি নেই তাকে বার কর দেশ থেকে।

এরপর সোশ্যাল মিডিয়ায় ফের বিভিন্ন রকমের তর্ক-বিতর্ক শুরু হয়ে গেছে। স্বরার বিরুদ্ধে আবার সদগুরুর প্রবচনও উত্তর হিসেবে অনেকই দিচ্ছেন টুইটে।

দেশের বর্তমান অবস্থায় একাধিকবার মুখ খুলেছেন স্বরা। এমনকি রোববার জেএনইউতে হামলার ঘটনাতেও তিনি তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

জহওরলাল ইউনিভার্সিটি স্টুডেন্টস ইউনিয়নের তরফে অভিযোগ, অতর্কিতে তাদের উপর হামলা চালায় একদল দুষ্কৃতী। সকলেরই মুখ মুখোশে ঢাকা ছিল। দুষ্কৃতীরা সকলেই অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের আশ্রিত বলে জানিয়েছেন তারা। সরাসরি এভিবিপি’র দিকে আঙুল তুলেছেন স্টুডেন্টস ইউনিয়নের সদস্যরা।

এ ঘটনার তীব্র নিন্দা করে নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সকলকে তিনি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে জমায়েত হওয়ার আহ্বান জানান।

এবিভিপি’র এই তাণ্ডব ও দিল্লি পুলিশের নীরবতার প্রতিবাদে বাবা গঙ্গনাথ মার্গের সামনে জনসমাবেশের ডাক দিলেন স্বরা।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: ‘রোহিঙ্গা’ বলে স্বরাকে আক্রমণ, ভাইরাল ভিডিও

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More