আজ ক্ষুদে সাংবাদিক জাইমের ১২তম জন্মদিন

346
gb

মোফাদ আহমেদ।। জিবি নিউজ ।।

ব্রিটিশ বাংলাদেশি ক্ষুদে সাংবাদিক জাইম হোসেইনে আজ ১১ বছরের গন্ডি পেড়িয়ে ১২তম বছরে পা রাখলেন।

এই অল্প সময়ের মাঝে সাংবাদিক জাইম বিশ্বের কাছে নিজেকে প্রতিষ্টিত করেছেন ক্ষুদে সাংবাদিক হিসেবে।জয় করেছেন দেশ-বিদেশের অসংখ্য সম্মাননা এওয়ার্ড।

বৃক্ষ তোমার নাম কি ফলে পরিচয়,এই মহান উক্তিটি যেন মিলে যায় সাংবাদিক পরিবারে বেড়ে ওঠা জিবি নিউজের চেয়ারম্যান রাকিব রুহেল এর সুযোগ্য পুত্র জাইম হোসেইনের কাছে ।

বাবা রাকিব রুহেল ও মা লাবনী হোসেইনের সহযোগীতায় মাত্র নয় বছরের শিশু জাইম হোসেইন নিজেই হাতে তুলে নিয়েছেন মাইক্রোফোন। ঘুরে বেড়াচ্ছেন লন্ডনের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে।ইতোমধ্যে বিশ্ববরেণ্য সেলিব্রেটিদের সাক্ষাৎকার নিয়ে মিডিয়ায় হৈচৈ ফেলে দিয়েছে।

কঠোর মনোবল আর অক্লান্ত পরিশ্রম করে ক্ষুদে সাংবাদিক জাইম অল্প-সময়ের মধ্যে ২০১৭ সালে তার কাজের স্বীকৃতিস্বরূপ সে পেয়েছে সিভিক অ্যাওয়ার্ড,ব্র্যান্ট কাউন্সিলের মেয়র পারভেজ আহম্মদ এই ক্ষুদে সাংবাদিককে তার সম্মাননা তুলে দেন।

 

২০১৮-তে পেয়েছে সিভিক অ্যাওয়ার্ড,হান্সলো কাউন্সিলের মেয়র সায়মা চৌধুরী এ ক্ষুদে সাংবাদিককে সম্মাননা তুলে দেন ।

তা ছাড়া লন্ডনের ব্রিটিশ এমপি সীমা মালহোত্রা জাইমকে কাজের স্বীকৃতিস্বরূপ বিশেষ সম্মাননা পদক দিয়েছিলেন।

ক্ষুদে সাংবাদিক জাইমকে নিয়ে তার তার বাবা রাকিব রুহেল এবং মা লাবনী হোসেইন চান- লেখাপড়া শেষে ব্রিটিশ মূলধারার সাংবাদিকতায় তাদের সন্তান বিশেষ অবদান রেখে বহির্বিশ্বে বাংলাদেশের নাম উজ্জ্বল করুক।

 

 

Happy Birthday. To My Fantastic Son! Throughout the years you have made us so proud of who you have become. Thank you for being so wonderful. Have a great birthday! Happy Birthday to you Jaim Rakib,GBnews24.com familyআজ ক্ষুদে সাংবাদিক জাইমের ১২তম জন্মদিনমোফাদ আহমেদ।। জিবি নিউজ ।।ব্রিটিশ বাংলাদেশি ক্ষুদে সাংবাদিক জাইম হোসেইনে আজ ১১ বছরের গন্ডি পেড়িয়ে ১২তম বছরে পা রাখলেন।এই অল্প সময়ের মাঝে সাংবাদিক জাইম বিশ্বের কাছে নিজেকে প্রতিষ্টিত করেছেন ক্ষুদে সাংবাদিক হিসেবে।জয় করেছেন দেশ-বিদেশের অসংখ্য সম্মাননা এওয়ার্ড।বৃক্ষ তোমার নাম কি ফলে পরিচয়,এই মহান উক্তিটি যেন মিলে যায় সাংবাদিক পরিবারে বেড়ে ওঠা জিবি নিউজের চেয়ারম্যান রাকিব রুহেল এর সুযোগ্য পুত্র জাইম হোসেইনের কাছে ।বাবা রাকিব রুহেল ও মা লাবনী হোসেইনের সহযোগীতায় মাত্র নয় বছরের শিশু জাইম হোসেইন নিজেই হাতে তুলে নিয়েছেন মাইক্রোফোন। ঘুরে বেড়াচ্ছেন লন্ডনের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে।ইতোমধ্যে বিশ্ববরেণ্য সেলিব্রেটিদের সাক্ষাৎকার নিয়ে মিডিয়ায় হৈচৈ ফেলে দিয়েছে।

Posted by Rakib H Ruhel on Sunday, December 22, 2019

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন