আইন মেনেই কাজ করবো: কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব

59
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

বাংলাদেশে মুক্তি পাচ্ছে কলকাতার চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব ও রুক্মিণী। সাফটা চুক্তির আওতায় ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি। ছবির প্রচারণার জন্য আজ মঙ্গলবার দুপুরে ঢাকায় এসেছেন দেব।

এরপর সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। এসময় তিনি বলেন, বেশ কষ্ট লাগছে কেননা কলকাতায় মুক্তির পর বাংলাদেশে ছবিটি মুক্তি পাচ্ছে। একই সময়ে মুক্তি পেলে বেশ ভালো লাগতো। আমি সব সময় মনে করি ভারত বাংলাদেশ এক।

তিনি আরও বলেন, বাংলাদেশের ছবিতে অনেক আগে থেকে কাজ করার ইচ্ছা ছিলো। খুব তারাতারি আমাকে আপনারা বাংলাদেশের ছবিতেও দেখতে পাবেন। এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মাল্টিমিডিয়া চ্যায়ারম্যান সেলিম খানের বিরুদ্ধে ক্যাসিনো কান্ডে জড়িত থাকার অভিযোগ উঠেছে। যার ফলে প্রতিষ্ঠান থেকে সরে দাড়িয়েছেন শাকিব খান।

তাহলে এই হাউজেই দেব কেন? এমন প্রশ্নের জবাবে দেব বলেন, আসলে আমি সিনেমা প্রেমী গল্পটি বেশ ভালো লেগেছে। তাই কাজ করছি। আমার জানা মতে বাংলাদেশের আইন খুব শক্ত। সো আমি কাজ করলে আইন মেনেই করবো।

সাফটা চুক্তির আওতায় ‘পাসওয়ার্ড’-এর বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাকিব খান অভিনীত এবং শাপলা মিডিয়া প্রযোজিত ছবি ‘ক্যাপ্টেন খান’। বুবলী, মিশা সওদাগর, সম্রাট, অমিত হাসান অভিনীত এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছিল গেল বছরের ২২ আগস্ট।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন