চাঁপাইনবাবগঞ্জে চক্ষু শিবির

93
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে দরিদ্র ও দূ:স্থ চক্ষু রোগিদের চোখের ছানি অপারশেনের লক্ষে সম্পূর্ণ বিনামুল্যে চক্ষু শিবির-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫’নভেম্বর) সকালে ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির আয়োজনে ও চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের সহযোগিতায় শহরের নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত এই শিবিরে সমগ্র জেলা থেকে আসা রোগিদের অপারেশনের জন্য বাছাই ও চিকিৎসা সেবা প্রদান করা হয়।


শিবির উদ্বোধন করেন ঢাকাস্থ জেলা সমিতি সভাপতি ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম ও জাতীয় অন্ধ কল্যাণ সমিতি,চাঁপাইনবাবগঞ্জ শাখা ভাইস চেয়ারম্যান রুহুল আমীন। এসময় ঢাকাস্থ জেলা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন,আজীবন সদস্য গোলাম মোস্তফা, অন্ধ কল্যাণ সমিতি,চাঁপাইনবাবগঞ্জের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম সহ দুই সমিতির অনান্য সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
শিবিরে প্রায় দেড় হাজার রোগির মধ্যে অপারেশনের জন্য ৯২৫ জন রোগি বাছাই করা হয় ও অনান্য রোগিদের চিকিৎসা সেবা প্রদান করা হয়। বাছাই করা রোগিদের আগামী ২৯ নভেম্বর হতে পর্যায়ক্রমে অপারেশন করা হবে। শিবিরে চক্ষু পরীক্ষা ও চিকিৎসা সেবা প্রদান করেন ডা. মাহবুবুর রহমান,ডা.মো.সালাহ উদ্দিন ও ডা.তৌহিদুল ইসলাম সুজন। ###