নারী সাংবাদিককে যৌন হেনস্তা করেননি ব্রিটিশ প্রধানমন্ত্রী?

30
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

সম্প্রতি ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের বিরুদ্ধে শার্লট এডওয়ার্ডস নামের এক নারী সাংবাদিক যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। ওই যৌন হেনস্তার অভিযোগ উড়িয়ে দিয়েছে প্রধানমন্ত্রীর দপ্তর। শার্লট এডওয়ার্ডসের দাবি, এক নৈশভোজে তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছিলেন লন্ডনের তৎকালীন মেয়র বরিস জনসন

প্রধানমন্ত্রী বরিস জনসন আগামী নির্বাচনে তাঁর নেতৃত্বে কনজ়ারভেটিভ পার্টি ফের ব্রিটেনের মসনদ দখল করবে বলে আত্মবিশ্বাসী। তবে ২০ বছর আগের যৌন হেনস্তার অভিযোগ তাঁর গ্রহণযোগ্যতাকে প্রশ্নের মুখে ফেলবে বলে মনে করা হচ্ছে।

ব্রিটিশ প্রধানমন্ত্রী অভিযোগ উড়িয়ে দিলেও অভিযোগকারিণী সাংবাদিক শার্লট এডওয়ার্ডস বলছেন, এক নৈশভোজে তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছিলেন লন্ডনের তৎকালীন মেয়র বরিস। নৈশভোজ শেষে বরিসের পাশে বসা অন্য এক নারীও জানান, তিনিও বরিসের লালসার শিকার হয়েছেন।

এদিকে, প্রধানমন্ত্রীর দপ্তর সমস্ত অভিযোগই মিথ্যে বলে উড়িয়ে দিয়েছে।

এদিকে, অভিযোগ থেকে সরছেন না শার্লট। তিনি বলেন,প্রধানমন্ত্রী যদি ঘটনাটি মনে করতে না পারেন, তা  হলে বুঝতে হবে, আমার স্মৃতিশক্তি ওঁর থেকে অনেক ভাল।

একইসঙ্গে জেনিফার আরকুরির সঙ্গে বরিস জনসনের যৌন সম্পর্ক নিয়েও ব্রিটেনে জল্পনা শুরু হয়েছে। যদিও এই বিষয়ে মন্তব্যে নারাজ বরিসের অফিস।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More