মৌলভীবাজারে শোকাবহ ১৫ আগস্ট পালিত

117
gb

নজরুল ইসলাম মুহিব/মৌলভীবাজার প্রতিনিধি ।। জিবি নিউজ ।।

মৌলভীবাজারে ১৫ আগষ্টের শোকাবহ দিনটি পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে জেলা প্রশাসন ও দলীয় বিভিন্ন কর্মসূচী নেয়া হয়েছে।মৌলভীবাজার সরকারী স্কুল মাঠে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে কর্মসূটীর শুভ সূচনা করা হয়।

প্রতিকৃতিতে পুষ্পমার‌্য অর্পন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ,জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান ফজলু,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাউর রহমান, জেলা প্রশাসক নাজিয়া শিরিন, পুলিশ সুপার ফারুক আহমেদ।

সরকারী স্কুল কলেজ,স্বাউট,গালর্স গাইড,শিল্পকলা,শিশু একাডেমি,পাসপোর্ট অফিস,জালালাবাদ গ্যাস অফিস  সহ বিভিন্ন সরকারী/ বেসরকারী প্রতিষ্ঠান। এর একটি বিশাল শোক র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এসে আলোচনায় মিলিত হয়।

জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর সভাপতিতে আলোচনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নেছার আহমদ। বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা.শাহজাহান কবির চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিছবাউর রহমান,জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুরর রহমান,পৌর মেয়র ফজলুর রহমান প্রমুখ। পরে অতিথিরা জেলা শিশু একাডেমি আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন।  ছবি সংযুক্ত  ৬টি।

 

 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন