নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র উদ্যোগে বন্যা দুর্গতদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

99
gb

জিবি নিউজ২৪.কম ||

নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র উদ্যোগে অসহায় বন্যা দুর্গতদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।রবিবার জগন্নাথপুর উপজেলার ৮নং আশারকান্দী ইউনিয়নের ধাওরাই বাজার,মিঠাভরাং,ঐয়ারকুনা ও এর পার্শ্ববর্তী এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।উপলক্ষে ধাওরাই বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।হযরত উমর (রহ.) ফাউন্ডেশন ইউ,কের ফাউন্ডার চেয়ারম্যান মাওলানা আব্দুস সাত্তার মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র ফাউন্ডার চেয়ারম্যান মাওলানা আজিজুর রহমান। সংস্থার জয়েন্ট সেক্রেটারী মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়ার পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি রোটারিয়ান কবি নাজমুল ইসলাম মকবুল,আশারকান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ূব খান, মোহাম্মদ শহিদুল ইসলাম, মাওলানা নুরুল আলম খান জাহাঙ্গীর, মাওলানা এমদাদুর রহমান খান, মাওলানা সাদেকুল আলম খান বাবুল, মাওলানা এরশাদ খান আল হাবীব, আলমগীর খান, মাওলানা মকছুদ মিয়া, শাহ মারুফ আলী, সাইনুল খান, সিজিল খান, মাসুদ আহমদ।

বক্তারা বলেন প্রবাসীরা অতীতেও সব সময় বন্যার্তদের পার্শ্বে দাড়িয়েছেন। তাদের কষ্টার্জিত অর্থ এলাকার গরীব অসহায়দের দান করে মহানুভবতার পরিচয় দিয়েছেন। তাদের দানকৃত অর্থে উপকৃত হচ্ছেন নিজ দেশের অসহায়রা। প্রবাসীরা বিদেশের মাটিতে অবস্থান করেও সব সময় দেশের কথা ভাবেন। দেশবাসীর জন্য তাদের মন কাঁদে।

অনুষ্ঠানে শতাধিক অসহায় বন্যা দুর্গত গরীব ইয়াতিম ও দুস্থদের মধ্যে সংস্থার পক্ষ থেকে চাউল ডাল তেল পিয়াজ চিড়াসহ শুকনো খাবার প্রদান করা হয়।
উল্লেখ্য নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র নেতৃবৃন্দ মিঠাভরাং ঐয়ারকুনা ও এর পার্শ্ববর্তী বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেন।তারা এলাকায় বানবাসী মানুষের বাড়ী বাড়ী গিয়ে তাদের দুঃখ দুর্দশা দেখে ক্ষতিগ্রস্থদের শান্তনা দেন এবং তাদের হাতে ত্রাণ ও খাদ্যসামগ্রী পৌছে দেন। ধাওরাই বাজারে আলোচনা সভা শেষে প্রবাসীসহ সকলের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুস সাত্তার মিয়াজী।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More