মেরিন ইঞ্জিনিয়ার মাসুদ করিমের মাতার ইন্তেকাল

88

আনসার আহমেদ উল্লাহ ||

চাঁপাই নবাবগঞ্জ, ১৫ মে – চাঁপাই নবাবগঞ্জের বিশিষ্ট আইনজীবী মরহুম মোঃ সেরাজুল হক এর সহধর্মিনী এবং মেরিন ইঞ্জিনিয়ার এ কে এম মাসুদ করিমের মাতা মতিয়ারা বেগম মঙ্গলবার দুপুরে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইইহি রজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল  ৭২ বছর।

তিনি দীর্ঘদিন থেকে কিডনী সমস্যা ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার সকালে ফকিরপাড়া ঈদ্গাহ মাঠে নামাজে জানাজা শেষে ফকিরপাড়া গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

উল্লেখ্য, মরহুম এ্যাডভোকেট সেরাজুল হক এবং মরহুমা মতিয়ারা বেগম এর বড় ছেলে যুক্তরাজ্যে মেরিন সার্ভেয়ার, মেজ ছেলে যশোরে যুব উন্নয়নের উপ-পরিচালক, বড় জামাই বরিশাল জজ কোর্টে প্রশাসনিক কর্মকর্তা, ছোট জামাই নওগাঁয় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা, ছোট ছেলে জার্মানিতে সাংবাদিকতা বিষয়ে পিএইচডি গবেষক এবং বাসুগ জার্মান চ্যাপ্টারের সমন্বয়ক আর ছোট বৌ গাইবান্ধা জেলায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) হিসেবে কর্মরত রয়েছেন। মরহুমার পরিবারের পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে। ছবিঃ এ এইচ/ওভি

মন্তব্য
Loading...