শেখ হাসিনার নেতৃত্রে বাংলাদেশ সর্বক্ষেত্রে মাথা উঁচু করে দাড়িয়েছে-ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

76
এম এ হান্নান || সিনিয়র রিপোর্টার যুক্তরাজ্য ||

শেখ হাসিনার নেতৃত্রে বাংলাদেশ সর্বক্ষেত্রে মাথা উঁচু করে দাড়িয়েছে বলে মনে করেন লন্ডনে সফরত বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।
শুক্রবার র্পূবলন্ডনে গ্রেটার চিটাগাং এসোসিয়েশন ইউকে’র আয়োজনে নিজস্ব কার্যালয়ে সদ্য প্রয়াত বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আলী রেজা খানের মৃত্যুতে বিশেষ দোয়া মাহফিল ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের এই মন্ত্রী।
সংগঠনের প্রেসিডেন্ট ব্যারিস্টার মনোয়ার হোসেনের সভাপতিত্বে, কাউন্সিলর ফিরোজ গণির স ালনায় অনুষ্ঠিত হয় এ সভা। মন্ত্রী তার বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়ন, চট্টগ্রামের বিভিন্ন মেগা প্রকল্প ও নিজ মন্ত্রণালয়র সংস্কারের পরিকল্পনা জানান। অনুষ্ঠানে আগত প্রবাসীরা নানা দাবী দাওয়া তুলে ধরেন চট্টগ্রামের এ মন্ত্রীর কাছে। সংগঠনের পক্ষ থেকে মন্ত্রীকে সম্মাননা ক্রেষ্ট উপহার দেওয়া হয়।
আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মনির মাহমুদ ।
অনষ্ঠানে বক্তব্য রাখেন ডঃ প্রফেসর জাকির হোসেন, শওকত মাহমুদ টিপু, এরশাদ মালেক, রাজ্জাকুল হায়দার বাপ্পি, মোহাম্মদ কায়সার, লিয়াকত আলী, ব্যারিস্টার মবিন আহমেদ, মোহাম্মদ ইসহাক, নূরুন্নবী আলী, আরিফ সোবহান, আলী রেজা, শহিদুল ইসলাম প্রমুখ।

মন্তব্য
Loading...