বার প্রশস্ত হচ্ছে নগরীর সওদাগরটোলা রাস্তা —–একটি মডেল পাড়া হিসেবে গড়ে তোলার প্রত্যয় মেয়র আরিফুল হক চৌধুরীর

176
gb
এবার প্রশস্ত হচ্ছে নগরীর চারাদিঘীরপাড় থেকে কুমারপাড়া পর্যন্ত সওদাগর টোলা রাস্তা। প্রায় অর্ধ কিলোমিটার রাস্তাটি দীর্ঘ দিন থেকে সওদাগর টোলাবাসীর জন্য ভোগান্তির কারন হয়ে দাঁড়িয়েছিল। রাস্তার প্রশস্ততা বৃদ্ধি করতে মেয়রের কাছে দাবি করেন এলাকাবাসী। 
এমতাবস্থায় স্থানিয় ওয়ার্ড কাউন্সিলর ও গন্যমান্য ব্যাক্তিবর্গের আহবানে  সোমবার সকালে সওদাগরটোলা রাস্তা পরিদর্শন করতে যান সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। 
এসময় মেয়র আরিফুল হক চৌধুরী এলাকাবাসীদের সাথে রাস্তা প্রশস্ত, ড্রেন ও কালভার্ট সংস্কার প্রসঙ্গে কথা বলেন। স্থানিয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ ও সওদাগরটোলা এলাকাবাসীর উদ্যোগে রাস্তার উভয় পাশের দুই ফিট করে মোট ৪ ফিট প্রশস্ত করার সিদ্ধান্ত হয়। এছাড়া এলাকার ড্রেন ও কালভার্ট নির্মাণ করে একটি মডেল পাড়া হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

পরিদর্শনকালে সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, বিশিষ্ট মুরব্বি ফাত্তাহ মিয়া, লোকমান আহমদ, বশির আহমদ, মো. কাদির আহমদ, মোতাহার হোসেন, আলমগীর আহমদ, আল আমিন, আলী হায়দার মজনু, আব্দুল কাহির, আব্দুস ছাত্তার, আলী হোসেন হাসনু সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।