টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন শেখ হাসিনা

70

জিবি নিউজ24 ডেস্ক //

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন দুপুরে মাজার জিয়ারতের পর বিকেলে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় পৃথক দুটি জনসভায় অংশ নেবেন তিনি।

আজ মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এসব তথ্য জানান।

ঢাকা থেকে গোপালগঞ্জ গিয়ে ফেরার পথে বুধ ও বৃহস্পতিবার প্রায় একডজন জনসভা ও পথসভায় প্রধানমন্ত্রী বক্তব্য দেবেন বলে তার কর্মসূচিতে রয়েছে।

আওয়ামী লীগ সভানেত্রী বুধবার সকালে সড়কপথে টুঙ্গীপাড়া রওনা হবেন। সেখানে পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফাতেহা পাঠ, পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত করবেন।

এরপর বিকেলে কোটালীপাড়া উপজেলা সদরে শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন শেখ হাসিনা। এই আসন থেকেই ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

নিজ আসনে প্রচারণা শেষে বৃহস্পতিবার সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা হবেন শেখ হাসিনা। ফেরার পথে আওয়ামী লীগ সভানেত্রীর প্রায় ১০টি পথসভায় অংশ বক্তব্য দেওয়ার কথা রয়েছে।

যেসব স্থানে পথসভা হওয়ার কথা রয়েছে: ভাঙ্গার মোড়, ফরিদপুরের মোড়, রাজবাড়ী রাস্তার মোড় (রাজবাড়ী জেলা), আরোয়া ইউনিয়ন, পাটুরিয়া, মানিকগঞ্জ পৌরসভা, রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণ (ধামরাই) ও সাভারের জালেশ্বর মৌজার ৫ নম্বর ওয়ার্ডে।

মন্তব্য
Loading...