অষ্ট্ৰেলিয়া পোস্ট কর্তৃক তারেক রহমান এর ৫১ জন্মদিন উপলক্ষে ডাক টিকেট এর সারক উন্মোচন

104
gb
গতকাল ৪ নভেম্বর ২০১৮ সিডনীর একটি স্হানীয় রেস্টুরেন্টে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের ৫১ তম জন্মদিন উপলক্ষে অষ্ট্ৰেলিয়া পোস্ট কর্তৃক মুদ্রিত বিশেষ ডাক টিকেটের উম্মোচন অনুষ্ঠিত  হয়। বাংলাদেশ ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতানেত্রীদের সমন্বয়ে গঠিত “প্রজন্ম ছাত্রদল, অষ্ট্রেলিয়া” এই অনুষ্ঠানটির আয়োজন করে। অনুষ্ঠানে আগত বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র সংসদের নেতাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রদলের কমিটির নেতারা বক্তব্য জননেতার প্রতি গভীর শ্রদ্ধা ও সুস্বাস্থ্য কামনা করেন। জনাব হাবিবের উপস্থাপনায় প্রথমে কোরআন তেলায়েত দিয়ে শুরু পরে বাংলাদেশের ও অষ্ট্ৰেলিয়ার জাতীয় সংগীত এবং প্রথম বাংলাদেশ আমার শেষ বাংলাদেশ গানটি দিয়ে অনুষ্ঠান শুরু হয়। সভায় ড. নার্গিস বানুর স্বাগত বক্তব্যের পর জনাব আরিফুল হক, ডাঃ আব্দুল ওয়াহাব, জনাব লুৎফুর রহমান কবীর, জনাব আবুল  হাসান, ইন্জিনিয়ার সোহেল ইকবাল, মজিদ, জাকির হোসেন রাজু, হায়দার, ফরিদ, রনি, অপু, বুলবুল, মিস মাহী, সায়মা, মিজান সুমনসহ আগত সবাই তাদের নেত্রীর শর্তহীন মুক্তিসহ জাতীয়তাবাদীদলের সকল নেতাকর্মীদের মুক্তির দাবি তোলা হয়।

 

 

স্বৈরাচারী হাসিনা সরকারের প্রতিহিংসার স্বীকার বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে মনোবল শক্ত রাখার জন্য অনুরোধ করা হয়। বক্তব্যের শেষে রংগীন কাগজে মোড়ানো বরেণ্য নেতা জনাব তারেক রহমানের ছবিসহ এক ডলার মূল্যের ডাক টিকেটের মূরক উম্মোচন করা হয়। আর সেই ডাক টিকেট সংগ্রহ করার জন্য উপস্থিত সবাই হুমরি খেয়ে পড়ে।   সবশেষে ডিনারের বন্দোবস্ত করা হয়।
gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More