লুজিয়ানায় গুলিতে নিহত ৫, বন্দুকধারী পলাতক

139
gb

হাকিকুল ইসলাম খোকন ||

সন্দেহভাজন বন্দুকধারী ডাকোটা থেরিওট।যুক্তরাষ্ট্রের লুজিয়ানা হাকিকুল ইসলাম খোকন:অঙ্গরাজ্যে গুলি করে পাঁচজনকে হত্যার সন্দেহে এক বন্দুকধারীকে খুঁজছে পুলিশ। আজ রোববার বিবিসি অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

গতকাল শনিবার লুজিয়ানা অঙ্গরাজ্যের রাজধানী বাটন রুজের দক্ষিণাঞ্চলে দুটি পৃথক গুলির ঘটনা ঘটে। পৃথক হলেও ঘটনা দুটির মধ্যে যোগসূত্র রয়েছে।

গুলিতে মোট পাঁচজন নিহত হন। নিহত ব্যক্তিদের মধ্যে সন্দেহভাজন বন্দুকধারীর বাবামাও রয়েছেন।

কর্তৃপক্ষ বলছে, সন্দেহভাজন বন্দুকধারীর নাম ডাকোটা থেরিওট। ২১ বছর বয়সী এই যুবক চুরি করা একটি পিকআপে করে পালিয়ে যান। তাঁর কাছে আগ্নেয়াস্ত্র আছে। তিনি বিপজ্জনক।

পুলিশ এখন সন্দেহভাজন বন্দুকধারীকে খুঁজছে।

গতকাল শনিবার সকালে গঞ্জালেস শহরের একটি বাড়িতে গুলির খবর পায় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে এক দম্পতিকে গুলিবিদ্ধ অবস্থায় পায় তারা। গুলিবিদ্ধ দুজন হলেন এলিজাবেথ থেরিওট (৫১) কেইথ থেরিওট (৫১) তাঁরা তখনো বেঁচে ছিলেন। তাঁরা পুলিশকে জানান, তাঁদের ছেলে গুলি করেছেন। কিছুদিন আগে ছেলেকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেছিলেন তাঁরা। গুলিবিদ্ধ দম্পতিকে হাসপাতালে নেওয়ার পর তাঁদের মৃত্যু হয়

পুলিশ জানায়, বাবা-মাকে হত্যার আগে তিনজন প্রতিবেশীকে হত্যা করেন ওই বন্দুকধারী। তাঁরা হলেন বিলি আর্নেস্ট (৪৩), তাঁর দুই সন্তান সামার আর্নেস্ট (২০) ও ট্যানার আর্নেস্ট (১৭)

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন