সিলেট-৬ আসনের ইসলামী আন্দোলনের প্রার্থী আজমল হোসেন

89

গোলাপগঞ্জ প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ঘোষণা করা হয়েছে। এ আসনে সিলেট যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক আজমল হোসেনের নাম ঘোষণা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দীয় কমিটির সদস্য, সিলেট বিভাগের সমন্বয়কারী প্রফেসার ডাক্তার মোয়াজ্জেম হোসেন খান। তিনি শুক্রবার দুপুর গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা করেন। ইসলামী আন্দোলনের  গোলাপগঞ্জ উপজেলা শাখার আহবায়ক মো: বিলাল আহমদের সভাপতিত্ব ও সদস্য সচিব হাফিজ নুরুল হুদার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ডা. রিয়াজুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বিয়ানীবাজার উপজেলার যুগ্ম আহবায়ক মাওলানা  জাকারিয়া আহমদ , সদস্য সচিব মোহাম্মদ আনিছুর রহমান, ছাত্র আন্দোলনের জেলা শাখার সেক্রেটারি আব্দুল মুক্তাদির চৌধুরী, বাংলাদেশ মুজাহিদ কমিটি গোলাপগঞ্জ উপজেলা শাখার সভা আলিম উদ্দিন,
ইসলামী আন্দোগোলা যুগ্ম আহবায়ক মাওলানা আফজল হোসেন, ইসলামী আন্দোলন ভাদেশ্বর ইউনিয়নের তত্ত্বাবধায়ক  কাওছার আহমদ, আমুড়া ইউনিয়নের তত্ত্বাবধারক মঞ্জুর আহমদ, পৌর শাখার তত্ত্বাবধায়ক ডা আজাদ মিয়া প্রমুখ।

প্রধান অতিথি প্রফেসার ডা: মোয়াজ্জেম হোসেন খান বলেন, দেশে আল্লাহর আইনের বাস্তবায়নের লক্ষে আসন্ন সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ  ৩০০ আসনে প্রার্থী দেবে।  ইতিমধ্যে দলের নির্বাচনী প্রস্তুতি অনেক দূর এগিয়েছে। আসনভিত্তিক কার্যক্রম এবং প্রার্থী বাছাই প্রক্রিয়া চলছে। সবকটি আসনেই ইসলামী আন্দোলন হাতপাখা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন নির্বাচনকালীন সরকারের অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হলে তাতে অংশ নেবেন কি না জানতে চাইলে তিনি বলেন, সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ আগামী নির্বাচনে অংশ নেবে।
কোনো জোটে যাবেন কি না বা আপনার নেতৃত্বে জোট গঠন করবেন কি না জানতে চাইলে তিনি বলেন, ইসলামী আন্দোলন গতানুগতিক কোনো জোট গঠনে বিশ্বাসী নয়। আমরা রাজনীতিতে গুণগত পরিবর্তনের জন্য কাজ করছি। এ ছাড়া সবগুলো দল কোনো না কোনো জোটের সঙ্গে সম্পৃক্ত। এ ক্ষেত্রে বিকল্প জোট কাকে নিয়ে করব?

মন্তব্য
Loading...