Bangla Newspaper

আসন্ন জাতীয় নির্বাচনকে ঘিরে দেশে অবৈধ আগ্নেয়াস্ত্র অনুপ্রবেশের পরিমান বেড়েছে :বিজিবি

19

 

চাঁপাইনাবগঞ্জ সীমান্তে ৩টি বিদেশী পিস্তল উদ্ধার
জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশের সীমান্ত পথে অবৈধ আগ্নেয়াস্ত্র অনুপ্রবেশের পরিমান বেড়েছে বলে মনে করে বিজিবি। এতে দেশেঅস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির আশংকা রয়েছে।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কিরনগঞ্জ সীমান্তের পাকাটোলা গ্রামেরএকটি বাড়ি থেকে বৃহস্পতিবার (৯আগষ্ট) ভোর ৩টায় ৩টি বিদেশী পিস্তল,৬টিগুলি ও ২টি ম্যাগজিন উদ্ধারের পর দুপুর ১টায় ব্যাটালিয়ন সদরে এক প্রেসব্রিফিং-এ এমন তথ্য জানিযেছেন চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবিব্যাটালিযনের অধিনায়ক লে.কর্ণেল রাশেদ আলী।অধিনায়ক বলেন,গত বছরে ৫৯’বিজিবি ২৩ টি অস্ত্র উদ্ধার করলেও এ বছর এরইমধ্যে ২৬টি অস্ত্র উদ্ধার করেছে। সীমান্তের ওপারে অবৈধ কিছু অস্ত্র কারাখানারযেছে বলে বিজিবি’র নিকট তথ্য আছে জানিয়ে অধিনায়ক বলেন,এসবব্যাপারে ভারতকে সব সময় জানানো হয়। বিজিবিও এমন পরিস্থিতিতে সীমান্তেনজরদারি বৃদ্ধি করেছে।
বৃহস্পতিবারের অভিযান সম্পর্কে তিনি বলেন, অভিযানে কেউ গ্রেপ্তার না হলেওওই সময় পালিয়ে যাওয়া বাড়ির মালিক মৃত.আশাব উদ্দিনের ছেলে সাইদুর রহমান (৫০) ও তাঁর ছেলে মো,লিটনের বিরুদ্ধে মামলা করা হবে। ##

Comments
Loading...