অসহায় ও দরিদ্রদের পাশে বাচ্চু সরদার ফাউন্ডেশন | শত শত পরিবাব পেল ঈদ উপহার

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা

ঐতিহ্যবাহী পুরান ঢাকার অরাজনৈতিক সমাজকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন " বাচ্চু সরদার ফাউন্ডেশন" এর পক্ষ থেকে অসহায় ও দরিদ্র পরিবারকে দেয়া হয় ঈদ উপহার সামগ্রী। 

আজ বুধবার (০৩ এপ্রিল) রাজধানীর আগসাদেক রোড-এ পুরান ঢাকার অরাজনৈতিক সমাজকল্যাণমূলক সেচ্ছাসেবী সংগঠন "বাচ্চু সরদার ফাউন্ডেশন ও ওয়াহেদ বক্স ওয়াকফ এস্টেট এর উদ্যোগে শত শত অসহায় ও দরিদ্রদের পরিবাব পেল ঈদ উপহার সামগ্রী। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম  সদস্য ও ঢাকা-০২ আসনের সংসদ সদস্য এড.কামরুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-০৭ আসনের সাবেক সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাচ্চু সরদার ফাউন্ডেশনের সভাপতি ও চকবাজার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ ইউনুস সুমন।

এছাড়া অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাবেক সচিব আজফার উজ জামান খান সোহরাব, বংশাল থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোহাম্মদ গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন আহমেদ বাদল, ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস রশিদ, সাবেক মেয়র মরহুম হানিফের ভাতিজা আব্দুর রহমান, মোহাম্মদ ফারুকসহ থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামীলীগের নেতৃবৃন্দ।  

বাচ্চু সরদার ফাউন্ডেশনের এমন মহতী উদ্দ্যোগকে ধন্যবাদ ও মোবারকবাদ জানিয়ে এড.কামরুল ইসলাম বলেন, "মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই আমাদের নির্দেশনা দিয়েছেন কোন ইফতার পার্টি নয়, জাঁকজমকপূর্ণ ভাবে যারা ইফতার পার্টি করে তাদের সাথে আমরা নাই। ফাইভ স্টার হোটেলে ইফতার পার্টি করছে বিএনপি ও জামাত। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, সাধারন মানুষের পাশে দাঁড়াও। আওয়ামীলীগ সাধারন মানুষের দল, আওয়ামীলীগের সম্পর্ক সাধারন মানুষের সাথে।আমাদের মূলভিত্তি হচ্ছে জনগন। আমাদের কোন বিদেশী বন্ধু নাই, বিদেশীদের সাথে আঁতাত করে কাউকে ক্ষমতায় আসতেও চাই না, কাউকে ক্ষমতায় বসাতে চাইনা। " 

বাচ্চু সরদার ফাউন্ডেশন সম্পর্কে তিনি বলেন, " আমি বাচ্চু সরদারকে ৭০-৭১-৭২ এই সালে দেখেছি। তাঁর সম্পর্ক ছিল আওয়ামী লীগের সাথে। আজ এই সংগঠন মানবসেবা করে।অতীতে এই সংগঠন অসহায়দের জন্য অনেক কাজ করেছে ।গরীবদের রিকশা দিয়েছে। বিভিন্ন সময়ে মেডিক্যাল ক্যাম্প করেছে।এভাবেই বিভিন্ন সময়ে ধরনের সমাজকল্যাণমূলক কাজ করে মানুষের পাশে দাঁড়িয়েছে। আল্লাহ বাচ্চু সরদারকে জান্নাত নসীব করুন।"

ফাউন্ডেশনের সভাপতি হাজী মোঃ ইউনুস সুমন, "আমাদের বাচ্চু সরদার ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য একটাই-সেটি হল মানবসেবা করা, দুখী মানুষের পাশে দাঁড়ানো।আমরা অতীতে অসহায়দের জন্য অনেক কাজ করেছি। বিভিন্ন সময়ে মেডিক্যাল ক্যাম্প করেছি, অসহায়দের মাঝে ত্রাণ দিয়েছি। আজকেও বাচ্চু সরদার ফাউন্ডেশন ও ওয়াহেদ বক্স ওয়াকফ এস্টেট এর উদ্যোগে শত শত অসহায় ও দরিদ্রদের রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করছি।"

এদিকে, ব্যস্ততার মাঝেও অনুষ্ঠানের শুরুতেই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও  ঢাকা-০৭ আসনের সাবেক সংসদ সদস্য ডা: মোস্তফা জালাল মহিউদ্দিন এবং  ঢাকা-০৭ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সোলায়মান সেলিম। 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন