খেলার মধ্যেই পূজারাকে রোহিত শর্মার গালি!

80
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

বিশাখপত্তনমে চলছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট। ঘরের মাঠে টেস্টের ভরা মৌসুমে রোহিত শর্মা ও মায়াঙ্ক আগরওয়ালের নতুন ওপেনিং জুটি পেয়েছে ভারত। বলা বাহুল্য যে, চলতি টেস্টে এই জুটি ভীষণ সফল। মায়াঙ্কের ডাবল সেঞ্চুরির সঙ্গে আলোচনার বিষয় প্রথম ও দ্বিতীয় ইনিংসে রোহিতের সেঞ্চুরি। তবে ভারতের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ের সময় রোহিত শর্মা ও চেতেশ্বর পূজারার কথোপকথন নিয়েও বেশ জমজমাট আলোচনা হচ্ছে সোশ্যাল সাইটে। স্টাম্প মাইকে ধরা পড়েছে এসব কথা।

দ্বিতীয় ইনিংসের শুরু থেকেই বাউন্ডারি নির্ভরতা কমিয়ে ‘রানিং ইন বিটুইন দ্য উইকেট’ এ জোর দিচ্ছিলেন রোহিত। অন্যদিকে, পূজারা কখনই দৌঁড়ে দ্রুত রান নিতে খুব একটা পছন্দ করেন না। এমনই এক পরিস্থিতিতে রোহিত শর্মা রান নিতে চাইলেও পূজারা নিষেধ করেন। রোহিত ফিরে এলেও পূজারার উদ্দেশ্যে গালি দিয়ে বলেন, ‘পুজি ভাগ বহেচো**.. ম্যাঁ পউচ যাউঙ্গা।’ অর্থাৎ ‘পূজারা তুই দৌঁড়া (গালি), আমি পৌঁছে যাব’। স্টাম্প-মাইকের কাছাকাছি থাকায় এসব কথা ধরা পড়ে।

লাইভ টিভিতে এমন পরিস্থিতি সম্প্রচারিত হওয়ায়, তা ইন্টারনেটে ভাইরাল হতে সময় লাগেনি। ক্রিকেট-ভক্তদের পাশাপাশি সাবেক আর বর্তমান ক্রিকেটাররাও রোহিত-পূজারার এই কথোপকথন থেকে মজা নিয়েছেন। এর আগে ক্রিকেট মাঠে একই গালি দিয়েছিলেন বিরাট কোহলি। তখন খ্যাপাটে ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকসের সঙ্গে কোহলির তুলনা করেছিলেন অনেকে। এবার স্টোকস নিজেই টুইট করেন, ‘এবার বিরাট নয় রোহিত।’ উল্লেখ্য, রোহিত দুই ইনিংসে সেঞ্চুরি হাঁকালেও পূজারা দ্বিতীয় ইনিংসে আউট হয়েছেন ৮১ রানে।