সদর উপজেলা পর্যায়ে চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টূর্ণামেন্টের চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী

150

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাববগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৪’জুলাই) বিকেলে শহরের ডা.আ,আ,ম মেসবাহূল হক বাচ্চু ডাক্তার ষ্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু টূর্ণামেন্টের ফাইনালে বারঘরিয়া ইউনিয়নের চামগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে ঝিলিম ইউনিয়নের জলাহার সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
অপরদিকে মেয়েদের বঙ্গমাতা টূর্ণামেন্টের ফাইনালে শাজাহানপুর ইউনিযনেরর রাজাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল চরঅনুপনগর ইউনিয়নের নতুনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে টাইব্রেকারে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত টূর্ণামেন্ট শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এজেডএম নূরুল হক। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ উরাঁও,সদর উপজেলা চেয়ারম্যান মোখলেসুর রহমান,সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা খাতুন সহ শিক্ষক-শিক্ষার্থীরা।
টূর্ণামেন্টে ১৫টি করে দল অংশ নেয়।   #