রাষ্ট্রপ‌তির ছোট বোন চেয়ারম্যান হ‌লেন বিনা প্র‌তিদ্ব‌ন্দ্বিতায়

47

আছিয়া আলম মিঠামইন উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান প‌দে বিনা প্র‌তিদ্ব‌ন্দ্বিতায় নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। আছিয়া রাষ্ট্রপ‌তি মো. আবদুল হা‌মি‌দের ছোট বোন। তি‌নি মিঠামইন উপ‌জেলা পরিষদে নির্বা‌চিত প্রথম নারী চেয়ারম্যান।

রাষ্ট্রপ‌তি মো. আবদুল হামিদের ছোট বোন আছিয়া আলম এর আগে মিঠামইন সদর ইউ‌নিয়ন প‌রিষ‌দের দুইবারের চেয়ারম্যান ছিলেন।

বৃহস্প‌তিবার শেষ দি‌নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারী দুই প্রার্থীর মধ্যে অপর প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় একক প্রার্থী হিসেবে আওয়ামী লীগ প্রার্থী আলহাজ আছিয়া আলমকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান হি‌সে‌বে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল।

তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য মিঠামইন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী আছিয়া আলম এবং আওয়ামী লী‌গের বি‌দ্রোহী প্রার্থী বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

গত ২৮ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাইকালে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল দুই প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা করেছিলেন।

চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় আগামী ২৪ মার্চ এই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য
Loading...