ফেরদৌসী ইসলাম জেসি মহিলা সাংসদ মনোনিত হওয়ায় চাঁপাইনবাবগঞ্জে আনন্দ র‌্যালী

124
gb

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
একাদশ জাতীয় সংসদে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী সংরক্ষিত মহিলা আসনের (নং-৫) সংসদ সদস্য হিসেবে চাঁপাইনবাবগঞ্জের ফেরদৌসী ইসলাম জেসি আ’লীগের মনোনয়ন লাভ করায় আনন্দ র‌্যালী ও সমাবেশ হয়েছে। শনিবার(৯’ফেব্রুয়ারী) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে র‌্যালীটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে সরকারী কলেজ মোড়ে বঙ্গবন্ধু মঞ্চে সমাবেশ করে।
সমাবেশ থেকে আ’লীগের সাবেক সাংসদ ডা.আ আ ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের বড় মেয়ে ফেরদৌসী ইসলামকে সংসদ সদস্য মনোনিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেসিকে অভিনন্দন জানানো হয়।
জেলা আ’লীগ সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আব্দুল ওদুদের নেতৃত্বে কর্মসূচীতে অংশ নেন সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোহরাব আলী,জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান,জেলা বিএমএ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, জেলা যুবলীগ সভাপতি মাসিদুর রহমান, সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক,জেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রেজা ইমন প্রমুখ।
উল্লেখ্য,গত শুক্রবার(৮’ফেব্রুয়ারী) আ’লীগ মনোনিত মহিলা সাংসদদের নাম ঘোষনা করা হয়। ##

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন