ফেঞ্চুগঞ্জে বিশাল সংবর্ধনাসভায় সাংসদ সামাদ- যে সুখ যে সম্মান টাকা আমাকে দিতে পারেনি তা দিয়ে আমার জনগন

101
gb

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি ||
সংসদ সদস্য মাহমুদ উস চৌধুরী বলেছেন,এলাকার মানুষ আমার ওপর আস্থা রেখে বার বার আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। বার বার সাধারন মানুষের ভালবাসায় আমি সিক্ত হয়েছি। জনসেবাকে ইবাদত হিসাবে নিয়েছি।
আবেগ আপ্লুত কন্ঠে জনতার উদ্দেশে সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন, যে সুখ যে সম্মান টাকা আমাকে দিতে পারেনি তা দিয়েছে আমার জনগণ। আমৃত্যু দেশ ও দশের কল্যাণে কাজ করে যাব ।
মাহমুদ উস সামাদ চৌধুরী তৃতীয় বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ২ই ফেব্রæয়ারি শনিবার উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত বিশাল সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।
ফে ুগঞ্জ উপজেলা সদরে অবস্থিত চন্ডী প্রসাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শওকত আলী।
মাহফুজুর রহমান খান জাহাঙ্গীরের স ালনায় বক্তব্য রাখেন, ফে ুগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ভাস্কর রঞ্জন দাস, জেলা আওয়ামীলীগৈর শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন, সদস্য এ আর সেলিম, আওয়ামীলীগ নেতা এড.জসিম উদ্দিন, ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমদ রাজা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক (প্রস্তাবিত কমিটি) মুহিব উদ্দিন বাদল, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ মুজিবুর রহমান জকন, জাহিদ ইকবাল সুনাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুর রহমান রুমান, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম শ্যামা, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাছিত, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (প্রস্তাবিত কমিটি) আব্দুল আউয়াল কয়েছ, কমিউনিটি নেতা আয়াছুল করিম আয়াছ, ফে ুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বদরুদ্দোজা, ঘিলাছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিসবাহ আহমদ চৌধুরী, মাইজগাঁও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক সাইস্তা, উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ূম, উত্তর ফে ুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ফে ুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লোকমান আহমদ লছমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, বাজার বণিক সমিতির আহবায়ক আব্দুল বারী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হারুন উর রশীদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আতাউর রহমান রুনু, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু মিয়া, সিবিএ সভাপতি আব্দুল মালেক, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাছিক আহমদ, উপজেলা যুবলীগের আহŸায়ক মাসার আহমদ শাহ্, উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি আব্দুল হামিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ ও সাধারণ সম্পাদক এ এম ফারহান সাদিক । প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বিগত দিনে আমার নির্বাচিত এলাকায় ৮ হাজার ৩শ কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। বর্তমান সময়ে অসমাপ্ত প্রকল্প বাস্তবায়ন ও ক্ষতিগ্রস্ত সড়কগুলো নির্মান করা হবে। আইন শৃংখলা পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি আরো বলেন, সন্ত্রাসীদের কোন দল নেই তাদের পরিচয় সন্ত্রাসী। উপজেলা ও পুলিশ প্রশাসনকে বলে দিয়েছি ,সন্ত্রাসীরা যদি আমার দলেরও হয় তাহলে তাদেরকে আগে ধরেন। সন্ত্রীদের কোন দল নেই তাদের কোন রাজনৈতিক পরিচয় নেই । সভায় মাইজগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম বাছিত সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর হাতে ফুল দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। সংবর্ধনা সভা শুরু হওয়ার আগে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন,শ্রমিক ও পেশাজীবি সংগঠনের শতশত নেতাকর্মী মিছিল সহকারে সংবর্ধনা সভায় উপস্থিত হন। দুপুর থেকে দলীয় নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে ব্যান্ডপার্টির বাদ্যযন্ত্রের তালে তালে নেচে গেয়ে আনন্দ উল্লাস করে বিজয় উদযাপন করে।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More