শুভ জন্মদিন, জেসমিন জুঁই

293
gb

সদা হাসিখুশি এই মেয়েটির মিডিয়া জগতে পথ চলা শুরু ২০১৪ সালের শেষ দিকে দেশের একটি স্বনামধন্য ফ্যাশান হাউস নগরদোলার ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে। সে সময় নগরদোলার বিলবোর্ডগুলোতে তাঁর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

নিজেকে সুন্দর করে উপস্থাপন আর নিষ্ঠার সাথে কাজ করার মাধ্যমে অল্প কিছু দিনের মধ্যেই তিনি নজর কাড়েন সকলের।

বিবিএ প্রথম বর্ষের ছাত্রী ও বাংলাদেশের সর্বসাম্প্রতিক এই মডেল আইকন এর নাম জেসমিন জুঁই। আজ তাঁর জন্মদিন। কালের কণ্ঠ পরিবারের পক্ষ থেকে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা, শুভকামনা আর শুভময় আগামীর আকাঙ্ক্ষা।

কাজের ব্যাপারে বরাবরই তিনি নিজের পছন্দ-অপছন্দকে গুরুত্ব দিয়েছেন। দেশি পোশাকে পারদর্শিতার পাশাপাশি তিনি পাশ্চাত্য পোশাকে যথেষ্ট সাবলীল। ফ্যাশান হাউসের ফটোশুট এর পাশাপাশি বেশ কিছু টিভিসি-তেও অংশ নিয়েছেন তিনি। দেশের জনপ্রিয় প্রায় সব ফ্যাশান হাউসের পণ্যের মডেল হয়েছেন তিনি। এর মধ্যে রঙ বাংলাদেশ, বাংলার মেলা, নাগরদোলা, অঞ্জনস, চৈতি, কে ক্র্যাফট, সৃষ্টি, টাঙ্গাইল শাড়ি কুটির, মারকুয়েস এক্সিকিউটিভ, এক্সপ্লোশন, নিত্য উপহার, অ্যাম্বার লাইফস্টাইল, ক্যাটস আই, শপারস ওয়ার্ল্ড, আমিন জুয়েলরস উল্লেখযোগ্য।

বেশ কিছু গানের মিউজিক ভিডিওতেও তিনি তার অভিনয়ের পারদর্শিতা প্রমাণ করেছেন। এর মধ্যে শফিক তুহিনের ‘পরান’, ইমরান মাহমুদের ‘তোর এক ইশারায়’, ন্যান্সি-শাফায়েতের ‘মন চোর’ উল্লেখ করার মতো