আবেগ আপ্লুত স্বজনদের সান্তনা দিলেন খালেদা জিয়া

241
gb

রায় শুনতে বিশেষ আদালতে যাওয়ার আগে নিজের বাসভবন ফিরোজায় নিকট আত্মীয়-স্বজনরা দেখা করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে। এসময় স্বজনরা আবেগ আপ্লুত হয়ে পড়েন। অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন। তবে খালেদা জিয়া স্বজনদের সান্তনা দেন এবং তার জন্য দোয়া করতে বলেছেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতের রায় শুনতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১২টায় গুলশানের বাসা থেকে বের হন ।

সকাল থেকে গুলশানের বাসায় হাজির হন বিএনপির চেয়ারপারসনের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনেরা। সেখানে আসেন খালেদা জিয়ার বড় বোন, বোনের স্বামী, ভাগনে, ভাই শামীম ইস্কান্দর, দুই ভাইয়ের স্ত্রী, ছোট ছেলে আরাফাত রহমান কোকোর শ্বশুর বাড়ির স্বজনেরা।

ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন বলেন, বাসা থেকে খালেদা জিয়া বের হয়ে গাড়ির ওঠার সময় স্বজনেরা আবেগ আপ্লুত হয়ে পড়েন। কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন। এ সময় খালেদা জিয়া তাদের সান্ত্বনা দেন। তিনি সবাইকে তাঁর জন্য দোয়া করতে বলেন।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান পূর্বপশ্চিমকে বলেন, বাসা থেকে বের হওয়ার সময় বিএনপি চেয়ারপারসন দেশবাসীর কাছে তাঁর জন্য দোয়া চেয়েছেন।