আবার নগ্ন হলেন পুনম!

1,296
gb

জিবিনিউজ ডেস্ক //

আবারও নগ্ন হয়ে পোজ দিয়ে সংবাদের শিরোনাম হলেন বলিউড অভিনেত্রী ও মডেল পুনম পাণ্ডে। সাবেক ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের ৪৫তম জন্মদিন উপলক্ষে এ কাণ্ড ঘটিয়েছেন তিনি।

রাহুলকে নিয়ে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছিল শুভেচ্ছা। প্রত্যেকেই প্রাক্তন ভারত অধিনায়কের দীর্ঘজীবন ও সাফল্য কামনা করেছেন। সেই তালিকায় বাদ পড়েননি পুনমও।

কিন্তু তিনি যেভাবে দ্য ওয়ালকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তা হয়তো প্রত্যাশা করেননি স্বয়ং বার্থডে বয়ও।

সংবাদ প্রতিদিন বলছে, অনলাইন দুনিয়ায় দারুণ জনপ্রিয় এই মডেল। প্রায়ই নিজের হট অ্যান্ড সিজলিং ফটোশুট ও ইরোটিক ভিডিও দিয়ে মাতিয়ে তোলেন ভক্তদের। বড়দিন হোক কিংবা নতুন বছর, পুনম কীভাবে ক্যামেরার সামনে ধরা দেবেন, সেদিকে নজর থাকে তার অনুগামীদের।

তবে রাহুল দ্রাবিড়ের জন্মদিনে একটু বেশিই বোল্ড লুকে ধরা দিলেন তিনি। বিকিনি নয়, একেবারেই নগ্ন হয়েই জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিলেন ভারতীয় ক্রিকেটের এককালের মিস্টার ডিপেন্ডেবলকে।

নিজের টপলেস ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পুনম। সঙ্গে হ্যাশট্যাগ যোগে লেখা ‘হ্যাপি বার্থডে রাহুল‘। তবে এ কথা তিনি কোথাও উল্লেখ করেননি যে দ্রাবিড়ের জন্যই তিনি নগ্ন হয়েছেন কিনা।

অবশ্য বুধবার আরেকটি ছবি পোস্ট করেন তিনি। সেখানেও তার শরীরে কোনও আবরণ ছিল না। লিখেছিলেন, ‘আমি নগ্ন নই। আমি ভালবাসার পোশাক পরে রয়েছি।’

বছরশেষে টপলেস হয়ে ক্রিসমাসের উষ্ণতা বাড়িয়েছিলেন ‘নাশা’ ছবির খ্যাত এই নায়িকা। তার ভক্তরা জানেন, বিতর্ক পুনমের পিছু ছাড়ে না। কিংবা উলটোটাও বলা যায়। নিজেই বিতর্ক টেনে আনেন তার দিকে। এটা যেন পুনমের কমফোর্ট জোন।

২০১১ সালে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুনম। ভারত বিশ্বকাপ জেতেও। যদিও পুনম নগ্ন হননি। শেষমেশ জানিয়েছিলেন, বিসিসিআই তাকে এরকম কোনও কাজ করতে মানা করেছিল। অবশ্য কলকাতা নাইট রাইডার্স যখন ট্রফি জিতল, তখন নগ্ন হওয়া থেকে তাকে আটকানো যায়নি।