বিয়ানীবাজারে ছুরিকাঘাতে দু’সন্তানের জননী গুরুতর আহত

1,270
gb

জিবিনিউজ24 ডেস্ক:

বিয়ানীবাজারের মোল্লাপুর ইউনিয়নের পাতন বড়পাড়া এলাকার দুই সন্তানের জননী ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার রাত ৭ টার দিকে পূর্ব বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে সুয়ারা বেগম (২৬) নামক ওই মহিলা আহত হন বলে জানা যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে সিলেট প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পাতন বড়গ্রাম এলাকার বাসিন্দা সুয়ারা বেগমদের সাথে তার চাচাতো ভাই সামছুলের বিরোধ চলে আসছিলো কয়েকদিন ধরে। শুক্রবার রাত ৭ টার দিকে সুয়ারা তার টিলাবাড়ি থেকে নেমে একটি কাজে বাড়ির নিচের রাস্থায় আসলে সামছুল তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় তার  আর্তচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সুয়ারা বেগমের মুখ ও শরীরের বেশ কয়েক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে এ ঘটনায় বিয়ানীবাজার থানার শেষ খবর পাওয়া পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজালাল মুন্সী বলেন, এরকম কোন ঘটনার খবর আমাদের কাছে নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে। তিনি বলেন, থানায় অভিযোগ আসলে আইনি ব্যবস্থা নেয়া হবে।