বাংলায় টাইটানিক; দেব জ্যাক, রুক্মিণী রোজ!

267
gb

জিবিনিউজ24 ডেস্ক:

২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফুস হয়ে গেল ‘টাইটানিক ফানুস’! জেমস ক্যামরন পরিচালিত ঐতিহাসিক সিনেমা টাইটানিক-এর কোনও বাংলা রিমেকে তিনি কাজ করছেন না বলে জানিয়ে দিলেন চ্যাম্পের নায়িকা রুক্মিণী। এক টুইটে একথা জানিয়ে গোটা ব্যাপারটাকেই গুজব বলে দাবি করেছেন তিনি।

সম্প্রতি ভারতের একটি ইংরেজি দৈনিক প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়, কলকাতায় বাংলায় তৈরি হচ্ছে টাইটানিকের রিমেক। প্রতিবেদনে দাবি করা হয় রাজ চক্রবর্তীর পরিচালনায় সেই ছবিতে কাজ করবেন দেব এবং চ্যাম্প নায়িকা রুক্মিণী। গুজবের দাবানলে পানি ঢেলে টুইটারে রুক্মিণী জানিয়েছেন, আমি এবং দেব কেউই রাজ চক্রবর্তী পরিচালিত কোনও টাইটানিক-এ কাজ করছি না।

বাংলায় টাইটানিক রিমেকের খবর ও সেই ছবিতে জ্যাকের ভূমিকায় দেব ও রোজের ভূমিকায় রুক্মিণী মৈত্রের অভিনয় করার জল্পনাকেও গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি বাংলায় টাইটানিকের রিমেক নিয়ে সোশ্যাল মিডিয়ায় রসিকতার ঝড় ওঠে। ট্রোলড’ও হতে হয় পরিচালকসহ নায়ক-নায়িকাকে। বাংলায় টাইটানিক রিমেক, এই খবরের আগুন যেন আর না ছড়াও সে কারণেই আসরে নামতে হলো চ্যাম্প তারকাকেই। যদিও এমন ভুয়া খবরে প্রচারে এসে বেশ আনন্দিত রুক্মিণী। সেকথাও স্পষ্ট তাঁর টুইটে।