ফারহানা বেগম হেনা কে জিবি নিউজ ও জিবি টিভির সিলেট বিভাগীয় প্রধান হিসেবে নিয়োগ

269
gb
জিবি নিউজ ||
লন্ডন থেকে পরিচালিত জিবি নিউজ ও জিবি টিভির সিলেট বিভাগীয় প্রধান হিসেবে ফারহানা বেগম হেনা কে ৪ ফেব্রুয়ারি সোমবার জিবি নিউজ ও জিবি টিভির চেয়ারম্যান রাকিব রুহেল স্বাক্ষরিত নিয়োগপত্রের মাধ্যমে এ নিয়োগ প্রধান করা হয়। নিয়োগপত্র টি হস্তান্তর করেন জিবি নিউজ ও জিবি টিভির অনারারী পরিচালক জামাল খান। এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রতিদিন রুমানা সহ আরো অনেক। ফারহানা বেগম হেনা সিলেটের প্রথম মহিলা সম্পাদক ডেইলি বিডি নিউজ ডটনের ও অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির প্রতিষ্ঠা সভাপতি। অনলাইন প্রেসক্লাবের কার্যকরি পরিষদের সদস্য ও সমাজ সেবক।
এ সময় ফারহানা বেগম হেনা বলেন, সনামধন্য লন্ডন থেকে প্রকাশিত জিবি নিউজ ও জিবি টিভিতে আমাকে সিলেটের বিভাগীয় প্রধান করার জন্য জিবি নিউজ ও জিবি টিভির চেয়ারম্যান রাকিব রুহেল ও উপদেষ্টা মন্ডলি সহ জিবি নিউজের সাথে যারা জড়িত আছেন তাদের সবাইকে আমার আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমাকে এতো বড় দায়িত্ব দেওয়া জন্য। আমি সবার সহযোগিতা কামনা করছি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন