সাঈদ খোকন ও মুরাদকে নিয়ে কাদেরের বৈঠক

476
gb

জিবিনিউজ24 ডেস্ক:

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের সঙ্গে বৈঠক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রবিবার সন্ধ্যায় ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক হয়।

বৈঠক সূত্র জানায়, অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাঈদ খোকন এবং শাহে আলম মুরাদের কাছে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সমস্যাগুলোর বিষয়ে জানতে চান ওবায়দুল কাদের। জবাবে দুই নেতা নগর কমিটিসহ কিছু বিষয়ে নিজেদের বক্তব্য তুলে ধরেন।

তখন ওবায়দুল কাদের দুই নেতার উদ্দেশে বলেন, দলের ভেতর যাতে কোনো ধরনের কোন্দল না থাকে, সেজন্য দুজনকেই আন্তরিকতার সঙ্গে মিলেমিশে কাজ করতে হবে। নাহলে রাজনৈতিক প্রতিপক্ষ বিএনপি সুযোগ নেওয়ার চেষ্টা করবে।

বৈঠক সূত্র আরো জানায়, বৈঠকে সাঈদ খোকন ও শাহে আলম মুরাদ করমর্দন করেন এবং ভবিষ্যতে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করবেন বলে আশ্বাস দেন।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মণি, সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

বৈঠকের বিষয়ে জানতে চাইলে সাঈদ খোকন কালের কণ্ঠকে বলেন, বৈঠকটি ছিল সাংগঠনিক বিষয়ে। আমি সাংগঠনিক গোপনীয়তা মিডিয়ায় প্রকাশ করতে চাই না। ’ বৈঠকের বিষয়ে শাহে আলম মুরাদও কোনো মন্তব্য করতে রাজি হননি।