একসঙ্গে বিয়ে করলেন শোবিজের চার তারকা!

জিবিনিউজ 24 ডেস্ক //

চলছে শীতকাল বিয়ের মৌসুম। খুশির সংবাদ হচ্ছে বছররে শুরুতেই বিয়ে করলেন শোবিজের চার তারকা। তারা হলেন নজরুল রাজ, ঊর্মিলা শ্রাবন্তী কর, স্বাগতা, কল্যাণ কোরাইয়া। কি পাঠক অবাক হচ্ছেন? অবাক হবার কিছু নেই। এটি বাস্তবে নয়; ‘মিয়া ভাই’ নামের একটি টেলিফিল্মে এমন চিত্র দেখা যাবে।

সম্প্রতি গোপালগঞ্জে টেলিফিল্মটির শুটিং শেষ হয়েছে। এই টেলিফিল্মটি নির্মাণ করেছেন নাট্য নির্মাতা তুহিন হোসেন। এতে ‘মিয়া ভাই’ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা নজরুল রাজ।

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, মিয়া ভাইয়ের কাছের লোক কল্যাণ কোরাইয়া। সবসময় তার সঙ্গে থাকেন। মিয়া ভাই সবসময় সমাজের সেবামূলক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেন। বিয়েশাদী নিয়ে তার কোনো ভাবনা নেই। কল্যাণ কোরাইয়া ও স্বাগতা তাকে বিয়ে করার জন্য উঠে-পড়ে লাগেন। মিয়া ভাই যাকে পছন্দ করবেন তার সঙ্গেই বিয়ে দিবেন।

এদিকে অনেক খোঁজাখুঁজির পর ঊর্মিলাকে পছন্দ করেন মিয়া ভাই। এতেই বাধে বিপত্তি! কারণ ঊর্মিলা-কল্যাণ কোরাইয়া লুকিয়ে লুকিয়ে ঘর বাধার স্বপ্ন দেখেন। এমন ত্রিমুখী পরিস্থিতিতে গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই টেলিফিল্মটি খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। তারপর টেলিফিল্মটি পাওয়া যাবে রাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

প্রসঙ্গত, শুটিংয়ের ফাঁকে গোপালগঞ্জ গোলাবাড়ি যুব সংঘের পক্ষ থেকে কম্বল ও শাড়ি বিতরণ করা হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন