Bangla Newspaper

লন্ডনে বেতার বাংলার ৮ম বর্ষপূর্তি উদযাপন

30

জিবি নিউজ ২৪ ||

বিলেতে একমাত্র চব্বিশ ঘণ্টার অনুষ্ঠান সম্প্রচার করা রেডিও বেতার বাংলা তাদের ২৪ ঘন্টা সম্প্রচারের ৮ম বর্ষপূর্তি উদযাপন করলো নিউহামে স্থানান্তরিত নতুন স্টুডিওতে।
গত ৪ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় নিজস্ব স্টুডিওতে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটেনে বাংলাদেশের হাই কমিশনার সাঈদা মুনা তাসনিম ও নিউহাম বারা কাউন্সিলের নির্বাহী মেয়র রোকশানা ফায়াজ।

এসময় তারা বলেন, বেতার বাংলার এই প্রয়াস ভিন দেশে বাংলা কৃষ্টি ও সংস্কৃতিকে তুলে ধরার ফলে আজ নতুন প্রজন্ম বাংলার ইতিহাস-ঐতিহ্য এবং গানের সাথে তারা পরিচিত হচ্ছে । অনুষ্ঠানের শুরুতেই বেতার বাংলার নির্বাহী পরিচালক নাজিম চৌধুরী অতিথিদের নিয়ে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন । এসময় অনুষ্ঠানে উপস্থিত অতিথিগন লাইভ অনইয়ার কথা বলেন। অনুষ্ঠানটির উপস্থাপনা ছিলেন বেতার বাংলার পরিচালক মোস্তাক বাবুল ও প্রেজেন্টার সাবিয়া কামালী।

এসময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলার এনামুল হক, কাউন্সিলার ব্যারিস্টার নজির আহমদ, কাউন্সিলার ফারুক চৌধুরী, কাউন্সিলার ব্যারিস্টার খালেদ নূর, কাউন্সিলার শেরোয়ান চৌধুরী, লন্ডন বাংলা প্রেসক্লাব সভাপতি সৈয়দ নাহাস পাশা, সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবায়ের, সাপ্তাহিক পত্রিকা সম্পাদক এমদাদুল হক চৌধুরী, বাংলা পোস্ট সম্পাদক ব্যারিস্টার তারেক চৌধুরী, বেতার বাংলার চেয়ারম্যান ড. আব্দুল আউয়াল, বেতার বাংলার পরিচালক তারিক বাট, বেতার বাংলার পরিচালক সহ বেতার বাংলার প্রেজেন্টার ও স্রোতা ফোরামের সদস্য এবং কমিউনিটি নেতৃবৃন্দ । অনুষ্ঠান চলে রাত এগারটা পর্যন্ত।

Comments
Loading...