ক্যাসিনো ব্যবসায় জড়িত কেউ ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

মো:নাসির, বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪

ক্যাসিনো ব্যবসায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে এ কথা বলেন তিনি। তিনি আরও বলেন, ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের কেউ জড়িত থাকলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় মন্ত্রী ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকাদের বিরুদ্ধে ব্যবস্থা প্রসঙ্গে বলেন, প্রশাসনের কোন লোক যদি এগুলোকে সহযোগিতা করে থাকেন। যাদের নিয়ন্ত্রণে এগুলো হয়েছে তাহলে অবশ্যই তিনিও বিচারের মুখোমুখি হবেন। তদন্তের পর জানা যাবে কে কতখানি জড়িত। আমরা এগুলো দেখছি। ক্যাসিনোগুলো সিলগালা করা হচ্ছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতেই রাজধানীতে অভিযান চালানো হচ্ছে বলেও উল্লেখ করেন মন্ত্রী।

জাতির জনক বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যকারীদের একজন নূর চৌধুরীর বিষয়ে প্রশ্ন করলে মন্ত্রী জানান, এ ব্যাপারে একটি কমিটি রয়েছে এ কমিটি কাজ করছে। এ বিষয়টি আইনমন্ত্রী তদারকি করছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফারজানা ইসলামের সাথে বৈঠক প্রসঙ্গে বলেন, এটি ছিল পূর্ব নির্ধারিত সৌজন্য সাক্ষাতকার।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন