লন্ডনের ব্লগারের প্রেমে পড়েছেন শাহরুখের ছেলে আরিয়ান

171

জিবি নিউজ 24 ডেস্ক//

বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে এখনো সিনে জগতে পা রাখেননি। তবে এরই মধ্যে আরিয়ান খান শিরোনামে এসেছেন ‘দ্য লায়ন কিং’-এর হিন্দি ভার্সনে সিম্বার গলায় ডাবিং করে।

পাশাপাশি মুফাসার ভূমিকায় ছিল শাহরুখ খানের কণ্ঠ। সব মিলিয়ে মুগ্ধ হয়ে গেছে দর্শকরা। সেসবের বাইরে গুঞ্জন ছড়িয়েছে আরেকটি বিষয়ে। যদিও আগে থেকেই অনেকের কৌতূহল ছিল যে, আরিয়ান খান কার সঙ্গে প্রেম করছেন। এখন পর্যন্ত জানা যায়নি শাহরুখ পুত্রের বিশেষ বান্ধবীর নাম।

এর আগে শোনা গিয়েছিল, বোন সুহানার বেস্ট ফ্রেন্ড এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডেই আরিয়ানের বিশেষ বান্ধবী। কিন্তু এখন আবার নতুন এক গুঞ্জন উঠে এসেছে।

লন্ডনের এক ব্লগারে প্রেমে মজেছেন আরিয়ান খান। ইন্টারনেটে ঘুরছে সেই তরুণীর সঙ্গে আরিয়ানের ছবি। সেখানে দু’জনের অন্তরঙ্গ মুহূর্ত দেখে ‘বিশেষ সম্পর্ক’-ই ভেবে নিচ্ছেন নেটিজেনরা। কালো জ্যাকেটে আরিয়ান আর লাল পোশাকে ওই তরুণীকে দেখে ‘কাপল’ মনে না হয়ে উপায় নেই।

শাহরুখ ভক্তরা অনেকদিন ধরেই অপেক্ষায় আছেন, আরিয়ানকে বড় পর্দায় দেখার। সেই ব্যাপারে ঘোষণা আসার আগে আরিয়ান চমক দিলেন সিম্বার ভূমিকায় ডাবিং করে।

এতে প্রত্যাশার পারদ আরো গেল, সে ব্যাপারে কোনো সন্দেহ নেই। পাশাপাশি আরো গভীর হলো জল্পনা, কোন রহস্যময়ীতে মজেছে আরিয়ানের মন? আপাতত লন্ডনের ব্লগারের নাম, পরিচয় জানতে উন্মুখ অনুরাগীরা। তবে সেসবের কিছুই জানা যায়নি এখনো