পাইকগাছায় মাদকের বিরুদ্ধে নবাগত ওসি’র জিরো টলারেন্স নীতি ঘোষণা; বিশেষ অভিযানে আটক-৫

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ||

পাইকগাছায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা দিয়ে মাদক বিরোধী বিশেষ অভিযান শুরু করেছেন থানার নবাগত ওসি মোঃ এমদাদুল হক শেখ। অভিযান পরিচালনার আগে যোগদান করেই মাদক বিক্রয়, সরবরাহ ও ব্যবহারের উপর নিষেধাজ্ঞা জারি করে মাদকের উপর নীতিগত জিরো টলারেন্স ভূমিকার ঘোষণা দেয় ওসি এমদাদুল। ঘোষণা অনুযায়ী মাদকের বিরুদ্ধে তিনি বিশেষ অভিযান শুরু করেছেন। ওসি এমদাদুল হকের নেতৃত্বে থানা পুলিশের চৌকস একটি দল মঙ্গলবার বিকালে পৌর সদর সহ উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে। ইতোমধ্যে এ সব অভিযানে ৩০ গ্রাম গাঁজা ও ২০ পিচ ইয়াবা সহ ৫ ব্যক্তিকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, গদাইপুর গ্রামের বছির শেখের ছেলে শুকুর শেখ ছোট (৪০), মেলেকপুরাইকাটী গ্রামের মৃত মলয় দাশের ছেলে সাধন কুমার দাশ (৫০), তালা উপজেলার কানাইদিয়া গ্রামের শেখ মন্টু ইসলামের ছেলে হাসিবুল ইসলাম (২২), লস্কর মধ্যপাড়া গ্রামের আনোয়ার গোলদারের ছেলে রফিকুল গোলদার (৩৫) ও মৃত আমিরুল গাজীর ছেলে জহিরুল গাজী (৩০)। বিশেষ অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওসি (অপারেশন) রহমত আলী, এসআই আবুল বাশার, মিন্টু মিয়া, আবু সাঈদ, নাজমুল হক, মিজানুর রহমান, আব্দুল কাদের, বাবুল হোসেন, রাকিবুল ইসলাম, এএসআই মহিবুল­াহ সহ পুলিশ সদস্যবৃন্দ।
পাইকগাছায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুকৃতি মোহন সরকার
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ঃ পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আওয়ামী লীগনেতা ও স্কুল শিক্ষক সুকৃতি মোহন সরকার। তিনি গত ২৮ জানুয়ারি উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেন। ইতোমধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে তাকে সমর্থন জানিয়েছে। সুকৃতি মোহন সরকার উপজেলার দেলুটি ইউনিয়নের পারমধুখালী গ্রামের মৃত বিনোদ বিহারী সরকার ও মধুমালা সরকারের ছেলে। তিনি ৩২ বছর আওয়ামী লীগের রাজনীতির সাথে সংশ্লিষ্ট রয়েছেন। ছাত্র জীবন তিনি যশোর মশিয়াহাটি মহাবিদ্যালয়ের জিএস ছিলেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক কমিটির সদস্য ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য এবং দেলুটি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের মত গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। তিনি পেশায় একজন শিক্ষক। আলোকদ্বীপ মাধ্যমিক বিদ্যালয়ে সুনামের সহিত তিনি শিক্ষকতা করছেন। ইতোপূর্বে তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেলুটি ইউপি’র চেয়ারম্যান প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন চেয়ে ছিলেন। এছাড়াও তিনি জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হিসাবে নির্বাচন করেন। প ম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে তিনি গণসংযোগ সহ দলীয় নেতাকর্মী ও ভোটারদের সাথে মতবিনিময় করছেন। দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হয়ে অকার্যকর উপজেলা পরিষদকে কার্যকর করা সহ ডিজিটাল উপজেলা পরিষদে রূপান্তর করতে সর্বাত্বক চেষ্টা করবেন বলে জানিয়েছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন