গোলাপগঞ্জে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে লিফলেট বিতরণ

142
gb

কামিল তালুকদার, গোলাপগঞ্জ (সিলেট) ||

‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন’ এ শ্লোগানকে সামনে রেখে পুলিশ সেবা সপ্তাহ পালন করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় গোলাপগঞ্জ পৌর সদর এবং দুপুর ১টায় উপজেলার ঢাকাদক্ষিণে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করা হয়। গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) দেলোয়ার হোসেনের নেতৃত্বে বিতরণের সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ, সাংবাদিক জাহিদ উদ্দিন, মোঃ রুবেল আহমদ, গোলাপগঞ্জ মডেল থানার এসআই হেলাল উদ্দিন, কা ন নাহার, এএসআই সুমন চন্দ্র গোপ, শামসুজ্জামান প্রমুখ।
এদিকে গোলাপগঞ্জ মডেল থানা ও সিলেট স্প্রেশাল পুলিশ ট্রাফিক আইন অমান্যকারী যানবাহন ও গাড়ির চালকের বিরুদ্ধে অভিযান চালিয়ে সিএনজি ৩২টি, মোটরবাইক ১৩টি, কার ৫টিসহ মোট ৫০টি মামলা এবং ২টি গাড়ি আটক করে।
পুলিশ সূত্রে জানা যায়, এসব গাড়ির ফিটনেস, উল্টোপথে গাড়ি চালানো, গাড়িতে হাইড্রোলিক হর্ণ, হুটার ও বিকন লাইট ব্যবহার এবং মাইক্রোবাসে কালো গøাস ব্যবহার করার জন্য উল্লেখিত মামলা করা হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন