সৈয়দ আশরাফ স্মরনে যুক্তরাজ্য আওয়ামীলীগের দোয়া, মিলাদ মাহফিলে ও শিন্নি বিতরন

97
gb
শাহ শামীম আহমেদ ||লন্ডন ||

বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রসাশন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে গত ৩রা ডিসেম্বর শুক্রবার বাদ জুম্মা লন্ডনের ব্রিকলেন জামে মসজিদে  যুক্তরাজ্য আওয়ামীলীগের উদ্যোগে দোয়া, মিলাদ মাহফিলে ও শিন্নি বিতরন করা হয়। মিলাদ পূর্ব আলোচনায় বক্তৃতা করেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা সুলতান মাহমুদ শরীফ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নইম উদ্দিন রিয়াজ। 

বক্তব্যে সুলতান মাহমুদ শরীফ বলেছেন, সৈয়দ আশরাফ ছিলেন একজন সৎ, পরিচ্ছন্ন ও সফল রাজনীতিক। প্রকৃত অর্থে একজন সাদা মনের মানুষ, তিনি তাঁর সততা, যোগ্যতা, দক্ষতা ও মেধা দিয়ে তা প্রমাণ করেছেন। তিনি শুধু বাংলাদেশেই নয় আশির দশকে যুক্তরাজ্যে বর্ণবাদ বিরোধী আন্দোলনের নেতৃত্ব দিয়েছেন, বিলেতে বাঙালী কমিউনিটির সকল অর্জনের সাথে মিশেআছে সৈয়দ আশরাফের নাম। তিনি সৈয়দ আশরাফের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা  করে, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মিলাদ মাহফিলে দোয়া  পরিচালনায় করেন ব্রিকলেন জামে মসজিদের ইমাম মাওলানা জিল্লুর রহমান চৌধুরী। সভায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সহসভাপতি জালাল উদ্দিন, শামস উদ্দিন মাস্টার, সৈয়দ মোজাম্মেল আলী, সাংগঠিনক সম্পাদক সাজ্জাদ মিয়া ও আব্দুল আহাদ চৌধুরী, দপ্তর সম্পাদক শাহ শামীম আহমেদ, শিল্প ও বানিজ্য সম্পাদক আসম মিসবাহ, প্রবাস কল্যানে সম্পাদক আনছারুল হকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More