বাংলাদেশ কানাডা হেরিটেজ সোসাইটি অব এডমনটন (২০১৯-২০) এর নির্বাচন অনুষ্ঠিত

340
gb

এডমনটন, কানাডা, ২২ ডিসেম্বরঃ  বাংলাদেশ কানাডা হেরিটেজ সোসাইটি অব এডমনটন (২০১৯-২০) এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।  এতে ম. লস্কর -সভাপতি, বিকাশ তালুকদার ও আহসান উল্লাহ  -সহসভাপতি, মুহাম্মদ আলী -সাধারন সম্পাদক ও  সাইফুর হাসান- কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

তিন সদস্য বিশিষ্ট গঠিত নির্বাচন কমিশনের মধ্যে ছিলেনঃ মুক্তিযোদ্ধা দেলোয়ার জাহিদ (চেয়ার), এডভোকেট আরিফ খান (সদস্য), ও এ. মুতালেব (সদস্য)।

সোসাইটির অন্যান্য নির্বাচিত কর্মকর্তারা হলেনঃ মু. হায়দারজান চৌধুরী-যুগ্ম সাধারন সম্পাদক, ফারজানা ইসলাম-কালচারাল এফেয়ার্স, মোঃ রুকুনুজ্জামান জাপান- কমিউনিকেশনস- মোঃ মুজাফ্ফর হোসেন-সোসাল এফেয়ার্স, মুন্তাসির হাসান শুমু -স্পোর্টস এফেয়ার্স ও চামেলী লস্কর- ইউথ এফেয়ার্স.

বাংলাদেশ কানাডা হেরিটেজ সোসাইটি অব এডমনটন এর নির্বাচন কমিশন সকল নির্বাহী পদে অনুষ্ঠিত নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় ২০১৯-২০ সালের জন্য প্রার্থীদের  নির্বাচিত ঘোষনা করেন.  এবং প্রবাসে ঐক্যব্দ্ধভাবে শক্তিশালী কমিউনিটি গড়ে তোলার  আহ্বান জানান।

সংযুক্ত ছবিতে বাম থেকে নির্বাচন কমিশনের সভাপতি দেলোয়ার জাহিদ, এডভোকেট আরিফ খান (সদস্য), ও এ. মুতালেব (সদস্য) এবং অন্য ছবিটিতে নব-নির্বাচিত কর্মকর্তাবৃন্দ…