ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত

217
gb

জিবি নিউজ24 ডেস্ক //

 বাংলাদেশের সংবিধান প্রনেতা ড. কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগ, ছাত্রলীগের নেক্কার জনক হামলার প্রতিবাদে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটস ইউকে এর উদ্যেগে গতকাল বাদ জুমা লন্ডনের আলতাব আলী পার্কে তাৎক্ষনিক এক প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।সংগঠনের সভাপতি জাকের আহমেদ চৌধরী সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রবীন রাজনীতিবিদ ও কমিউনিটি ব্যক্তিত্ব ড. শামসুদ্দিন আহমদ খান।

বিশেষ অতিথির বক্তব্য বাখেন সংগঠনের উপদেষ্টা সাইদুল ইসলাম ,সাবেক ছাএনেতা ও মানবাধিকার কমী আব্দুল আলী । বক্তারা বলেন, যারা সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন এবং বাংলাদেশের প্রথম পতাকা উত্তোলনকারি আ.স.ম আব্দুর রবের উপর হামলা করে তারা আর যা হোক, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হতে পারে না।সভায় বক্তারা ডঃ কামাল হোসেন এর উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে বিরুধী দলের উপর দমন- নিপীড়ন ও হামলা- মামলা বন্ধ করে নির্বাচনের পরিবেশকে সুষ্ঠ রাখতে আহবান জানান ।

সমাবেশে আরও বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ন আহবায়ক মাহিদুর রহমান, সাবেক ছাএনেতা মো :শোয়াইবুর রাহমান, মিসবাহ উদ্দিন, মু. শরিফূজামান, এমদাদুল রহমান,মিহতা উদ্দিন, জামিল আহমদ , মোঃ আলী শাহ্জাদা ,মো: আবু নাসের, মোহাম্মদ আলাউদ্দিন প্রমূখ