Bangla Newspaper

মৌলভীবাজার জেলার ৪টি আসনে ২৮ প্রার্থীর মনোনয়ন দাখিল

43

জিবি নিউজ24 ডেস্ক //

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  মৌলভীবাজার জেলার ৪টি আসনে আওয়ামীলীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থী ২৮ জন  প্রার্থী মনোনয়ন দাখিল করেন ।

বুধবার (২৮ নভেম্বর ) ৪টি আসনে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলামের কার্যালয়ে এবং উপজেলায় অবস্থিত সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন ।

মৌলভীবাজার (বড়লেখা  জুড়ী) : এ আসনে ৬ জন মনোনয়ন পত্র জমা দেন তারা হলেন,বর্তমান সংসদ সদস্য আওয়ামীলীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য ও সরকার দলীয় হুইপ মোঃ শাহাব উদ্দিন,বিএনপির সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী ও জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমদ মিঠু, ইসলামী ঐক্য ফ্রন্ট থেকে আহমদ রিয়াজ, এবং বাংলাদেশ ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা গিয়াস উদ্দিন, জামাত নেতা (সতন্ত্র) মাওলানা আমিনুল ইসলাম।

মৌলভীবাজার (কুলাউড়া) : এ আসনে ৮ জন মনোনয়ন পত্র জমা দেন তারা হলেন, বিএনপির নেতৃত্বাধিন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে সহকারী রির্টানিং অফিসারের কাছে মনোনয়ন জমা দেন ডাকসুর সাবেক ভিপি এবং সাবেক এমপি সুলতান মোঃ মনসুর আহমদ। আওয়ামীলীগের নেতৃত্বাধিন মহাজোট থেকে এম এম শাহীন ও অ্যাডভোটে মাহবুবুল আলম শামীম মনোনয়ন জমা দেন।

জাতীয় পার্টি (মঞ্জু) থেকে মুহিবুল কাদের চৌধুরী, বাংলাদেশ ইসলামি আন্দোলন থেকে হাফিজ মতিউর রহমান,বাংলাদেশ ইসলামি ঐক্যজোট থেকে মৌলানা আসলাম হোসাইন,বাংলাদেশ ওয়াকারার্স পার্টি বামফন্ট থেকে প্রশান্ত দেব সানা,বর্তমান সংসদ সদস্য ও আওয়ামীলীগ নেতা স্বতন্ত্র থেকে আব্দুল মতিন, ।

মৌলভীবাজার (মৌলভীবাজার সদর  রাজনগর) : এ আসনে  ৯ জন মনোনয়ন পত্র জমা দেন তারা হলেন আওয়ামীলীগ থেকে রির্টানিং অফিসারের কাছে মনোনয়ন জমা দিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ। বিএনপি থেকে মনোনয়ন জমা দিয়েছেন সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান পুত্র জেলা বিএনপির সভাপতি এবং সাবেক এমপি এম নাসের রহমান।  এ আসনে এম নাসের রহমানের স্ত্রী রেজিনা নাসেরও মনোনয়ন জমা দেন।

এ ছাড়া বাংলাদেশ খেলাফত মজলিসের লুৎফুর রহমান কামালী, খেলাফত মজলিস থেকে মাওলানা আহমেদ বিলাল, বাসদ থেকে অ্যাডভোকেট মোঃ মগনু মিয়া, বিএনএফ থেকে আশা বিশ্বাস, ইসলামী আন্দোল বাংলাদেশ থেকে মোঃ আসলম, সতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল মছব্বির মনোনয়ন জমা দেন।

Comments
Loading...