ক্যামেরা চালু হবার আগেই তিন ছবিতে?

386
gb

নতুন মুখ শানাই। এইতো কিছুদিন আগে এফডিসিতে ভালোবাসা২৪x৭ ছবির মহরত দিয়ে রুপালি পর্দায় পা রাখার ঘোষণা জানান দেন।

‘প্রেমের তাজমহল’ খ্যাত নির্মাতা গাজী মাহবুবের হাত ধরে নির্মিত হতে যাওয়া এ ছবির নায়ক ছিলেন জায়েদ খান। পরিচালক সমিতি কর্তৃক গাজী মাহবুবের পদ স্থগিত হওয়ায় সেই ছবির ক্যামেরা এখনো অন হয়নি।

এরই মাঝে জানা গেল আরো নতুন দুই ছবিতে সই করেছেন এই নবাগতা অভিনেত্রী। তাও তাঁর বিপরীতে নায়ক সময়ের জনপ্রিয় অভিনেতা সাইমন সাদিক। এছাড়াও গুণী নির্মাতা মোস্তাফিজার রহমান বাবু পরিচালনা করছেন দুটো ছবি। তবে চিত্রনায়ক সাইমন ‘প্রতিশোধ’ নামের একটি ছবির মহরতের কথা জানিয়েছেন।

এ বিষয়ে নির্মাতা মোস্তাফিজার রহমান বাবুর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আগামী বৃহস্পতিবার ‘প্রতিশোধ’ ও ‘প্রতিক্ষা’ নামের দুটো ছবির মহরত অনুষ্ঠিত হতে যাচ্ছে। দুই ছবিতেই জুটি বেঁধে অভিনয় করবেন সাইমন সাদিক ও শানাই। দুটো ছবির পরিচালনা আমি করছি।

দুই ছবিতেই একই নায়ক নায়িকা কেন? এ প্রশ্নের জবাবে মোস্তাফিজার রহমান বাবু বলেন, সাইমন একজন ভালো অভিনেতা। তার সাথে নতুন মুখ অভিনেত্রী শানাইকেও সম্ভাবনাময়ী মনে হয়েছে। ওর রুটিন, পরিশ্রম, মেধা আমাদের কাছে মনে হয়েছে ওঁর দ্বারা সম্ভব।

শুটিং শুরু হচ্ছে কবে, নাকি মহরতের পর দীর্ঘ সময় নেবেন? এ বিষয়ে মোস্তাফিজার রহমান বাবু বলেন, আমাদের সবকিছুই প্রস্তুত। শুধু হাতে চিত্রনাট্য আসার অপেক্ষা। আগামী নভেম্বর থেকে টানা শুটিং করবো। দুটো ছবিই সমান্তরালভাবে করবো। গল্পের মধ্যে ভিন্নতা থাকবে। চিত্রনাট্য লিখছেন নির্মাতা ছটকু আহমেদ।

দুই ছবিতে চুক্তির বিষয়ে শানাই বলেন, নিজেকে প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসেবে গড়ে তুলতে আমি দীর্ঘ সময় ধরে পরিশ্রম করে যাচ্ছি। যার প্রতিফলন পাওয়া যাবে আমার আসন্ন দুই ছবিতে। নির্মাতা মনে করেছেন তার গল্প দুটির জন্য আমাকে প্রয়োজন এজন্যই হয়তো আমাকে নির্বাচন করেছেন। এজন্য আমি অবশ্যই কৃতজ্ঞ আমার বাবু ভাইয়ের প্রতি।

বৃহস্পতিবার রাজধানীর জহির রায়হান কালার ল্যাব প্রজেকশন হলে এই দুই ছবির মহরত অনুষ্ঠিত হবে।