চিত্রনায়ক ইমনের স্ত্রী আয়েশা ইসলামের নামে ‘আয়েশা’স ট্রেন্ডি হ্যাঙ্গারের যাত্রা শুরু

248
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

চিত্রনায়ক ইমনের স্ত্রী আয়েশা ইসলামের দীর্ঘদিনের ইচ্ছে একটি ফ্যাশন হাউজ প্রতিষ্ঠা করার। স্ত্রীর সেই স্বপ্ন পূরণে পাশে এসে দাঁড়ালেন ইমন। বিগত কয়েক বছরের ভীষণ পরিশ্রমের পর অবশেষে আয়েশার সেই স্বপ্ন পূরণ হলো ‘আয়েশা’স ট্রেন্ডি হ্যাঙ্গারের যাত্রার মধ্য দিয়ে।

বুধবার রাজধানীর মিরপুরের পূর্ব শেওড়াপাড়ায় ৯৬৮ নম্বর বাড়ির পঞ্চম তলায় এই ফ্যাশন হাউজের যাত্রা শুরু হয়। ইমনের স্ত্রীর জীবনের অন্যতম এই মুহূর্তে তার পাশে থেকে তাকে সেদিন শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা, চিত্রনায়ক নিরব, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা। তাদের সঙ্গে ইমন তো ছিলেনই।

এই প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন আয়েশা ইসলাম এবং ব্যস্থাপনা পরিচালক হিসেবে আছেন ইমন।

আয়েশা ইসলাম জানান, এখন তার এই ব্যবসায়িক প্রতিষ্ঠানে সালোয়ার-কামিজ, কুর্তি, শাড়ি, কসমেটিকস, ব্যাগ পাওয়া যাচ্ছে। আগামীতে আরও নানা কিছু সংযোজন করা হবে।

আয়েশা ইসলাম বলেন, দীর্ঘদিনের স্বপ্ন পূরণের শুরুর মুহূর্তে যারা আমাকে অনুপ্রেরণা দিতে উপস্থিত হয়েছেন তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। ধন্যবাদ পূর্ণিমা আপু, নিরব, ইমন, তমাসহ মিডিয়ার যারা এসেছিলেন তাদের প্রতি। সবাই দোয়া করবেন যাতে আমি ভালোভাবে আমার এই ব্যবসাটি চালিয়ে নিতে পারি আপনাদের সবার সহযোগিতায়।