যুক্তরাজ্য আওয়ামীলীগের সভায় মিসবা উদ্দিন সিরাজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়ন ও সমৃদ্ধি এসেছে

179
gb

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন  মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়ন ও সমৃদ্ধি এসেছে, এই অগ্রযাত্রা অভ্যাহত রেখে একটি উন্নত সমৃদ্ধি বাংলাদেশ গড়তে জননেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি গতকাল যুক্তরাজ্য আওয়ামীলীগের উদ্যোগে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে এক নির্বাচনী সভায় প্রধান  অতিথির বক্তৃতায় একথাগুলো বলেন।

যুক্তরাজ্যে আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার প্রার্থী নৌকা মার্কার প্রার্থী জননেতা বদর উদ্দিন আহমদ কামরানের পক্ষে নৌকার পক্ষে গনজোয়ার সৃস্টি করতে যুক্তরাজ্য  প্রবাসীদের দেশে গিয়ে কাজ  করার অনুরোধ জানান। তিনি জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে বলেন। তিনি জননেত্রী শেখ হাসিনাকে উন্নয়ন ও সমৃদ্ধির প্রতিক হিসেবে অভিহিত করে প্রবাসীদের শেখ হাসিনার সরকারকে সমর্থন করার আহবান জানান।

সভায় অন্যানের মধ্যে বক্তৃতা করেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সহসভাপতি হরমুজ আলী, যুগ্ম সাধারন সম্পাদক নইম উদ্দিন রিয়াজ, প্রচার সম্পাদক মশুক ইবনে আনিছ, দপ্তর সম্পাদক শাহ শামীম আহমদ, প্রবাস কল্যান সম্পাদক আনছারুল হক, জনসংযোগ সম্পাদক রবীন পাল, শিল্প ও বানিজ্য সম্পাদক আসম মিসবাহ, মানবাধিকার সম্পাদক সারব আলী, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক খছরুজ্জামান খছরু, ধর্ম সম্পাদক সৈয়দ ছুরুক মিয়া, মহিলা সম্পাদিকা মেহের নিগার চৌধুরী, সহ প্রচার সম্পাদক লুতফুর রহমান ছায়াদ, শামসুল হক বেলাল, কামাল হাসান, আলতাফুর রহমান মোজাহিদ, কয়েছ চৌধুরী, জামাল খান, আব্দুল হান্নান, আজিজুল হক, নাজিম উদ্দিন, আব্দুল কাদির মুরাদ, জুবায়ের আহমদ মাহমদ আলী, বাবুল খান, আমিনুল হক জিলু, সৈয়দ সাদেক, আফসার খান সাদেক,  এম এ সালাম, এম  এ আলী, ছিজিল মিযা, আশিকুল ইসলাম আশিক, নাসির উদ্দন, মতব্বির আলী চুনু, তামিম আহমদ,আব্দুল  আহাদ, দেলওয়ার হোসেন, আংগুর মিয়া, কয়েছ চৌধুরী, আব্দুল হান্নান, মোহাম্মদ আহসান, কামরুল ইসলাম, কাজী মাসুম,