কলকাতায় একসঙ্গে রয়েছেন শাকিব-অপু

207

শুধু এদেশেই নয় কলকাতার অলিতে গলিতে বেশ জনপ্রিয় অভিনেতা শাকিব খান এবং অপু বিশ্বাসের জুটি৷ যদিও এই জনপ্রিয়তার মুল কারণ কিন্তু মোটেও অনস্ক্রিন কেমিস্ট্রি নয়, বরং তাদের সম্পর্ক, বিয়ে, সন্তান, বিচ্ছেদই রয়েছে এই জনপ্রিয়তার নেপথ্যে। বিচ্ছেদের পরে দুই তারকার কিন্তু মুখ দেখাদেখিও বন্ধ। তবে সম্প্রতি শোনা যাচ্ছে এই জুটি কিন্তু বর্তমানে রয়েছে কলকাতায়। তাহলে দুরত্ব ভুলে ফের এক হচ্ছে সাকিব এবং অপু।

কলকাতায় যে দু’জনে এসেছেন এটা সত্যি, তবে তাদের মধ্যে দুরত্ব কমছে কি না এর উত্তর দুজনেই ভালো দিতে পাববে৷ তবে দুজনে এখন কলকাতায় রয়েছে তাদের আপকামিং ছবির শ্যুটিং নিয়ে৷ আসলে চলতি বছরে টলিপাড়ায় ডেবিউ করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস৷ সিনেমাটির নাম ‘শর্টকাট’৷ এই ছবি দিয়ে প্রথমবার অভিনেতা পরমব্রতের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এই সুন্দরী। পাশাপাশি অভিনয় করছেন রেবেকা, গৌতম সাহা, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসুর মতো অভিনেতারা।

একটি সাক্ষাৎকারে অপু জানান, শর্টকাটের গল্পটা আমার দারুন লেগেছে৷ এই প্রথমবার টালিউড ইন্ডাস্ট্রির সঙ্গে শুটিং করতে এসেছি, খুব এক্সাইটেড। ৯ তারিখ থেকে টানা আমরা শুটিং করছি। কাজ চলবে ১৪ তারিখ পর্যন্ত। এরপর কয়েকদিন বিরতি নিয়ে দেশে ফিরে ঈদ পালন করব। বাকি কাজটা ঈদের পরে আবারও কলকাতায় এসে সেরে নেব। ফিল্মটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল।

অপরদিকে শাকিব খান এখন ব্যস্ত রয়েছেন ‘মাস্ক’ ছবির শুটিংয়ে। এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন টলি সুন্দরী নুসরাত এবং সায়ন্তিকা। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। ছবির মুলগল্পটি লিখেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। প্রসঙ্গত এই প্রথমবার শিল্পীর লেখা গল্প নিয়ে টলিপাড়ায় সিনেমা হচ্ছে৷

শাকিব জানান, আমার ‘ভাইজান’ ছবির প্রচার এবং ‘মাস্ক’ ছবির শুটিং নিয়ে বেশ ব্যস্ত আছি কলকাতায়। এর মধ্যে ‘ভাইজান’ ছবির প্রচারের জন্য বেশকিছু প্ল্যান আছে সেই হিসেবে কাজ কাজ চলছে। সব কিছু শেষ করে ঈদের আগে ঢাকায় ফেরার চেষ্টা করব।

মাসখানেক আগে চালবাজ ছবি দিয়ে টালিপাড়ায় ডেবিউ করেন বাংলাদেশের এই সুপাস্টার।

সূত্র: কোলকাতা২৪

মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More